সেরে উঠছেন নেপালের ক্রিকেটার ললিত ভান্ডারি

সেরে উঠছেন নেপালের ক্রিকেটার ললিত ভান্ডারি

নেপালের আন্তর্জাতিক ক্রিকেটার ললিত ভান্ডারি মোটর সাইকেল দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছিলেন। বর্তমানে হাসপাতালে ভর্তি অবস্থায় থাকা এই ক্রিকেটার সুস্থ হবার পথে।

গত রবিবার (১৩ সেপ্টেম্বর) নেপালে নিজ জেলা কাঞ্চনপুরের কাছাকাছি এই দুর্ঘটনার শিকার হন। ২৪ বছর বয়সী ললিত ভান্ডারি এক আত্মীয়ের সাথে মহেন্দ্রনগর থেকে ধানগধি যাওয়ার পথে একটি ট্রাকের ধাক্কায় পড়েন।

নেপাল ক্রিকেট অ্যাসোসিয়েশনের সূত্রমতে ধানগধির নিসার্গ হাসপাতালে প্রাথমিক চিকিৎসার পর ভান্ডারিকে উন্নত চিকিৎসার জন্য কোহালপুর মেডিকেল কলেজে স্থানান্তরিত করা হয়।

নেপালের সাবেক অধিনায়ক পরশ খাড়কা টুইটারে লিখেন, ‘ললিত ভান্ডারি বর্তমানে কোহালপুর মেডিকেল কলেজ হাসপাতালে এবং বর্তমানে স্থিতিশীল অবস্থায় রয়েছে। তার দুই হাত ও পায়েই অপারেশন করতে হয়েছে। এবং চিকিৎসকের মতে বর্তমানে সে নিরাপদ আছেন। আসুন আমরা আমাদের শুভেচ্ছা ও প্রার্থনার মাধ্যমে তার সেরে ওঠা কামনা করি।’

উল্লেখ্য, ২০১৮ সালে নেদারল্যান্ডসের বিপক্ষে ওয়ানডে অভিষেক বাঁহাতি পেসার ললিত সিং ভান্ডারির। এখনো পর্যন্ত খেলেছেন ঐ একটি ওয়ানডেই। ম্যাচে ৪৩ রান খরচায় শিকার করেন দুই উইকেট। একই বছর লর্ডসে এমসিসির বিপক্ষেও দেশকে প্রতিনিধিত্ব করেন এই পেসার।

৯৭ ডেস্ক

Read Previous

শোয়েব নয়, রশিদ লতিফকেই যোগ্য মানেন তানভির

Read Next

বিগ ব্যাশকে যেকারণে না বলছেন জফরা আর্চার!

Total
4
Share