শোয়েব আখতারের প্রধান নির্বাচক হওয়া প্রসঙ্গে পিসিবির প্রতিক্রিয়া

মিসবাহ উল হকের চেয়ারে বসছেন শোয়েব আখতার

নির্বাচক কমিটিতে কোন পরিবর্তন নিয়ে সব জল্পনা কল্পনার অবসান ঘটালো পাকিস্তান ক্রিকেট বোর্ড। প্রধান নির্বাচক ও প্রধান কোচ হিসেবে আগের মতই কাজ করবেন সাবেক অধিনায়ক মিসবাহ উল হক। শোয়েব আখতারকে এক্ষেত্রে বিবেচনায় নেই বলেও জানিয়েছে পিসিবি।

এই সপ্তাহে পিসিবির প্রধান নির্বাহী কর্মকর্তা ওয়াসিম খানের সাথে দেখা করেছিলেন সাবেক পেসার শোয়েব আখতার। এরপরে গুজব উঠে শোয়েব আখতার নির্বাচক কমিটিতে আসতে পারেন। তবে পিসিবি চেয়ারম্যান এহসান মানি ব্যাপারটি নাকচ করে দেন। শোয়েব আখতার দায়িত্ব নিলেও একই অবস্থা হবে বলে তিনি জানিয়েছেন।

‘এগুলো সবই গুজব ছাড়া আর কিছুই নয়। এই মুহুর্তে নির্বাচক কমিটিতে পরিবর্তন আনার মত কোন পরিকল্পনা আমাদের হাতে নেই। একটা নির্দিষ্ট সময়ের পূর্ব মুহুর্ত পর্যন্ত আমরা কোন পরিবর্তনে হাত দিতে চাই না। তাই আপাতত কমিটিতে কোন পরিবর্তন আসছে না,’ পিসিবির একজন প্রতিনিধি জানিয়েছেন।

শোয়েব আখতার সম্পর্কে তিনি বলেন, ‘ইসলামাবাদে অবস্থানকালে এহসান মানি ও ওয়াসিম খানের সাথে শুধু সাক্ষাৎ করতে চেয়েছিলেন শোয়েব আখতার। সাক্ষাতের বাইরে ভিন্ন কোন কারণ ছিল না সাবেক এই পেসারের।’

‘পাকিস্তান ক্রিকেট কমিটির প্রধান থেকে কিছুদিন আগে পদত্যাগ করেছিলেন ইকবাল কাসিম। এজন্যই পিসিবি এ পদে একজন যোগ্য কাউকে খুঁজছে। ক্রিকেট কমিটির প্রধান হিসেবে কাকে নিযুক্ত করা হবে, সেই সিদ্ধান্তে আমরা এখনও উপনীত হতে পারিনি’, তিনি জানান।

৯৭ ডেস্ক

Read Previous

শীষ্যদের সঙ্গে কাজ শুরু করেছেন ডোমিঙ্গো-গিবসনরা

Read Next

শোয়েব নয়, রশিদ লতিফকেই যোগ্য মানেন তানভির

Total
3
Share