সেরে উঠেছেন লি, অপেক্ষায় সাইফ

করোনা থেকে সেরে উঠেছেন নিকোলাস লি, অপেক্ষায় সাইফ হাসান
Vinkmag ad

শ্রীলঙ্কা সফর সামনে রেখে ক্রিকেটার ও সাপোর্ট স্টাফদের করানো করোনা টেস্টে ট্রেনার নিকোলাস লি ও ওপেনার সাইফ হাসান পজিটিভ প্রমাণিত হন। ইতোমধ্যে সেরে উঠেছেন ট্রেনার নিকোলাস লি, দ্বিতীয় দফায় করানো টেস্টে নেগেটিভ হয়েছেন তিনি। তবে অপেক্ষায় আছেন সাইফ হাসান, দিন কয়েক পরেই দ্বিতীয়বার পরীক্ষা করানো হবে তার।

গত ৭ সেপ্টেম্বর থেকে প্রথম দফার করোনা টেস্ট শুরু হয়। প্রথমদিন ২৪ জনের নমুনা সংগ্রহ করা হয় যাদের মধ্যে সাইফ ও লি পজিটিভি হয়েছেন। এরপর কোচ রাসেল ডোমিঙ্গো, ফিল্ডিং কোচ রায়ান কুক ও পেস বোলিং কোচ ওটিস গিবসন সহ অন্যান্য সাপোর্ট স্টাফদেরও পরীক্ষা হয়। যেখানে তারা সবাই নেগেটিভ প্রমাণিত হয়েছিলেন।

ইংলিশম্যান ট্রেনার নিকোলাস লি অবশ্য বাংলাদেশে আসার পথে দুবাইতে করানো করোনা টেস্টেও পজিটিভ হন। সেখানে ১০ দিনের আইসোলেশন শেষেই বাংলাদেশে আসেন এবং নিয়মানুসারে ১৪ দিনের কোয়ারেন্টাইনে ছিলেন।

আজ (১৩ সেপ্টেম্বর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে নিকোলাস লির করোনামুক্তির বিষয়টি নিশ্চিত করে বিসিবি। গত ১১ সেপ্টেম্বর এই ট্রেনার ছাড়াও করোনা টেস্ট হয় আরও ৪ জনের। যাদের মধ্যে একজন ক্রিকেটারও ছিল, নেগেটিভ প্রমাণিত হয়েছেন সবাই।

এদিকে গত সপ্তাহে বাংলাদেশে পৌঁছানো কোচিং স্টাফের সদস্যরা সবাই অবশ্য নেগেটিভ। ফলে তাদের সরকারি নির্দেশ অনুসারে ১৪ দিনের কোয়ারেন্টাইন না রেখে দ্রুতই মাঠে ফেরাতে চায় বিসিবি। ইতোমধ্যে স্বাস্থ্য মন্ত্রণালয়ের অনুমতির আবেদনও করেছে দেশের ক্রিকেট নিয়ন্ত্রক সংস্থা। মৌখিক সাড়া পাওয়ার পর অপেক্ষা আনুষ্ঠানিক সবুজ সংকেতের।

৯৭ প্রতিবেদক

Read Previous

ভিন্নধর্মী সম্প্রচার চুক্তি করতে যাচ্ছে পিসিবি

Read Next

নতুন ধরণের ‘স্লোয়ার’ নিয়ে হাজির হচ্ছেন ব্রাভো

Total
10
Share