নিষেধাজ্ঞার মেয়াদ শেষ, উচ্ছ্বসিত শ্রীশান্ত

শ্রীশান্ত রবিচন্দন অশ্বিন সুরেশ রায়না ইউসুফ পাঠান ২০১১ বিশ্বকাপ ভারত
Vinkmag ad

স্পট ফিক্সিং কান্ডে জড়িত থাকা ভারতীয় পেসার এস শ্রীশান্তের ৭ বছরের নিষেধাজ্ঞা শেষ হয়েছে যা শুরুতে আজীবন নিষেধাজ্ঞা ছিল। সামাজিক যোগাযোগ মাধ্যমে এ নিয়ে নিজেই পোস্ট করেছেন এই পেসার। মাঠে ফিরে প্রতিটি বলেই নিজের সেরাটা দিতে চান, প্রতিশ্রুতি দিয়েছেন যে কোন দলেই উজাড় করে দিবেন নিজেকে।

আইপিএলের ৬ষ্ঠ আসরে রাজস্থান রয়্যালসের হয়ে খেলা শ্রীশান্ত ও তার অন্য দুই সতীর্থ স্পট ফিক্সিং কান্ডে জড়ানোর অপরাধে অভিযুক্ত হন। যেখানে শুরুতে তাকে আজীবন নিষিদ্ধ করা হয় যা পরবর্তীতে কমিয়ে ৭ বছরে আনা হয়। আর এই সাজার মেয়াদ শেষ হয় চলতি মাসেই।

ফিটনেস পরীক্ষায় উতরে গেলে ২০২০-২১ মৌসুমের রঞ্জি ট্রফিতেও তাকে দেখা যাওয়ার সম্ভাবনা প্রবল। কেরালার এই ক্রিকেটার নিষেধাজ্ঞা উঠে যাওয়া প্রসঙ্গে টুইটারে দেওয়া পোস্টে উচ্ছ্বাস প্রকাশ করেছেন নিজের প্রিয় খেলায় আবারও ফিরতে যাচ্ছেন বলে।

৩৭ বছর বয়সী এই ভারতীয় পেসার লিখেন, ‘আমি সবধরনের অভিযোগ থেকে পুরোপুরি মুক্ত এবং এখন প্রতিনিধিত্ব করতে যাচ্ছি যে খেলাটা আমি সবচেয়ে ভালোবাসি। আমি আমার প্রতিটি বলে নিজের সেরাটা দিব এমনকি যদি সেটা কেবল অনুশীলনও হয়।’

ভারতের হয়ে ২৭ টেস্ট, ৫৩ ওয়ানডে ও ১০ টি আন্তর্জাতিক টি-টোয়েন্টি খেলেছেন শ্রীশান্ত। ছিলেন ভারতের ২০০৭ টি-টোয়েন্টি বিশ্বকাপ ও ২০১১ বিশ্বকাপজয়ী দলেও। বয়স ৩৭ হলেও অন্তত আরও ৫-৭ বছর খেলে যাওয়ার ইচ্ছের কথাও জানালেন এই পেসার।

‘আমি যা পেয়েছি তা দেওয়ার জন্য কেবল ৫-৭ বছর সময় লাগবে। আর আমি যে দলেই খেলিনা কেন আমার সেরাটা দিব।’ যোগ করেন ১৬৯ আন্তর্জাতিক উইকেটের মালিক।

এর আগে তার দুর্দান্ত কামব্যাকের ব্যাপারে আশাবাদী সাবেক সতীর্থ সন্দ্বীপ ওয়ারির বলেন, ‘তার সাথে আমার আলাপের সুযোগ হয়নি। কিন্তু আমি আশা করি এটি সেরা প্রত্যাবর্তনগুলোর একটি হতে পারে। আমি জানি এটি সেরা প্রত্যাবর্তনই হতে যাচ্ছে কারণ তার তীব্র আকাঙ্খা ও স্কিল লেভেল সেটাই বলছে।’

৯৭ ডেস্ক

Read Previous

সাকিবরা প্রস্তাব দিলে তবেই ভেবে দেখবে বিসিবি

Read Next

ভিন্নধর্মী সম্প্রচার চুক্তি করতে যাচ্ছে পিসিবি

Total
25
Share