আগে ব্যাটিংয়ে অস্ট্রেলিয়া, একাদশে নেই স্টিভ স্মিথ

ইংল্যান্ড ও অস্ট্রেলিয়ার প্রথম ওয়ানডের টসে অ্যারন ফিঞ্চ, এউইন মরগান ও ক্রিস ব্রড
Vinkmag ad

ম্যানচেস্টারের এমিরেটস ওল্ড ট্র্যাফোর্ডে আজ তিন ম্যাচের ওয়ানডে সিরিজের ১ম ম্যাচে একে অপরের মুখোমুখি হয়েছে ইংল্যান্ড ও অস্ট্রেলিয়া।

টসে জিতে আগে সফরকারীদের ব্যাটিংয়ে পাঠিয়েছেন ইংল্যান্ড দলপতি এউইন মরগান। জানিয়েছেন অজিদের অল্প রানে আটকে দিতে চান। ওল্ড ট্র্যাফোর্ডের টার্নের কথা মাথায় রেখে একাদশে থাকা আদিল রশিদ, মইন আলি, জো রুটদের দিকে চেয়ে থাকবেন বলে জানান মরগান।

টস হেরে দুঃখিত নন অ্যারন ফিঞ্চ, টসের পর তিনি বলেন টস জিতলে ব্যাটিংই নিতেন তিনি। যদিও দলের সেরা পারফর্মার স্টিভ স্মিথের সার্ভিস পাবেন না তিনি।

গতকাল ট্রেনিং করতে যেয়ে মাথায় আঘাত পান স্মিথ। তাই সতর্কতা বশতই তাকে আজ সেরা একাদশে রাখা হয়নি বলে জানান ফিঞ্চ। স্মিথের জায়গায় ব্যাট করবেন মার্কাস স্টয়নিস।

অস্ট্রেলিয়া একাদশ-

অ্যারন ফিঞ্চ (অধিনায়ক), ডেভিড ওয়ার্নার, মার্কাস স্টয়নিস, মারনাস লাবুশেইন, মিচেল মার্শ, অ্যালেক্স ক্যারি (উইকেটরক্ষক), গ্লেন ম্যাক্সওয়েল, প্যাট কামিন্স (সহ অধিনায়ক), মিচেল স্টার্ক, অ্যাডাম জাম্পা ও জশ হ্যাজেলউড।

ইংল্যান্ড একাদশ-

জনি বেয়ারস্টো, জেসন রয়, জো রুট, এউইন মরগান (অধিনায়ক), জস বাটলার (উইকেটরক্ষক), স্যাম বিলিংস, মইন আলি, ক্রিস ওকস, আদিল রশিদ, জফরা আর্চার ও মার্ক উড।

৯৭ ডেস্ক

Read Previous

না ফেরার দেশে বিসিবির প্রধান নিরাপত্তা কর্মকর্তা

Read Next

নিষিদ্ধ থাকা অবস্থাতেই এলপিএলের নিলামে উঠবে সাকিবের নাম

Total
7
Share