করোনা টেস্টে উতরে গেলেন মিঠুন-গিবসন

করোনা টেস্টে উতরে গেলেন মোহাম্মদ মিঠুন ও ওটিস গিবসন
Vinkmag ad

শ্রীলঙ্কা সফর সামনে রেখে গত ৭ সেপ্টেম্বর শুরু হয় ক্রিকেটার ও সাপোর্ট স্টাফদের করোনা টেস্ট (কোভিড-১৯)। গতকাল তৃতীয় দিন (৯ সেপ্টেম্বর) নমুনা দেওয়া ক্রিকেটার মোহাম্মদ মিঠুন ও পেস বোলিং কোচ ওটিস গিবসন করোনা টেস্টে নেগেটিভ প্রমাণিত হয়েছেন।

বিষয়টি নিশ্চিত করেছেন বিসিবির প্রধান চিকিৎসক দেবাশীস চৌধুরী। দুজনের করোনা টেস্টের ফল পাওয়ার পর আজ (১০ সেপ্টেম্বর) গণমাধ্যমকে তিনি বলেন, ‘গতকাল যে দুজন নমুনা দিয়েছিলেন; মোহাম্মদ মিঠুন ও পেস বোলিং কোচ ওটিস গিবসন, তারা দুজনই নেগেটিভ এসেছেন। এর ফলে আমাদের মোট করোনা পজিটিভের সংখ্যা দাঁড়াল দুজন। একজন সাইফ হাসান ও ট্রেনার নিক লি।’

গত ৭ সেপ্টেম্বর প্রথম দিন ১৭ ক্রিকেটার ও ৭ সাপোর্ট স্টাফ সহ মোট ২৪ জনের করোনা পরীক্ষা করা হয়। যেখানে পজিটিভ প্রমাণিত হন ওপেনার সাইফ হাসান ও বিসিবির নবনিযুক্ত ট্রেনার নিকোলাস ট্রেভর লি।

এই ইংলিশম্যান অবশ্য বাংলাদেশে আসার পথে দুবাইতেও করোনা পজিটিভ হন। সেখানে ১০ দিনের আইসোলেশন শেষে বাংলাদেশে এসেও ছিলেন ১৪ দিনের কোয়ারেন্টাইনে। যে কারণে তার বিষয়টি গভীরভাবে খতিয়ে দেখছে বিসিবির করোনা বিশেষজ্ঞরা।

পরদিন ৮ সেপ্টেম্বর করোনা টেস্ট হয় প্রধান কোচ রাসেল ডোমিঙ্গো, ফিল্ডিং কোচ রায়ান কুকসহ ৮ জন সাপোর্ট স্টাফের। যাদের প্রত্যেকেই নেগেটিভ প্রমাণিত হন। আজ ওটিস গিবসন সহ কোচিং স্টাফের গুরুত্বপূর্ণ সদস্যরা নেগেটিভ হওয়াতে দ্রুতই শিষ্যদের নিয়ে অনুশীলন শুরু করতে দেখা যেতে পারে।

৯৭ প্রতিবেদক

Read Previous

খেলতে চাননি সরফরাজ, মিসবাহ বললেন: ‘আমিও তাই করতাম’

Read Next

সুইডেনের কোচ হলেন জন্টি রোডস

Total
5
Share