টি-টোয়েন্টি কাপ খেলতে সালমান বাটের অস্বীকৃতি

ন্যাশনাল টি-টোয়েন্টি কাপ খেলতে অস্বীকৃতি জানিয়েছেন সালমান বাট

সেন্ট্রাল পাঞ্জাবের প্রথম একাদশ থেকে বাদ পড়ার পর পাকিস্তানের সাবেক অধিনায়ক সালমান বাট ন্যাশনাল টি-টোয়েন্টি কাপের পরবর্তী আসরে খেলতে অনাগ্রহ প্রকাশ করেছেন।

সূত্রমতে, সেন্ট্রাল পাঞ্জাবের প্রধান কোচ শহিদ আনোয়ার সালমান বাটকে দ্বিতীয় একাদশের অধিনায়ক হওয়ার প্রস্তাব দেন। কিন্তু সালমান বাট এ সিদ্ধান্তে আগ্রহী নন। তার মতে এ সুযোগটি কোন তরুণ খেলোয়াড়কে দেওয়া উচিত।

বাট তার টি-টোয়েন্টি ক্যারিয়ারে এখন অব্দি ৮৩টি ম্যাচ খেলে ৩৫ গড় ও ১১৩ স্ট্রাইক রেটে ২৩৪৯ রান করেছেন।

পাকিস্তানের ন্যাশনাল টি-টোয়েন্টি কাপ মুলতান ও রাওয়ালপিন্ডিতে ৩০ সেপ্টেম্বর থেকে ১৮ অক্টোবর পর্যন্ত সময়ে অনুষ্ঠিত হবে।

সেন্ট্রাল পাঞ্জাবঃ

আব্দুল্লাহ শফিক, আহমেদ বশির, আহমেদ সাফি আব্দুল্লাহ, আহমেদ শেহজাদ (ফিটনেসের উপর নির্ভর করছে), এইতজাজ হাবিব খান, আলী জারিয়াব, আনাস মেহমুদ, বিলাল আসিফ, বিলাওয়াল ইকবাল, এহসান আদিল, ফাহাদ উসমান, ফাহিম আশরাফ, ফারহান খান, হাসান আলি, ইরফান খান নিয়াজী, কামরান আকমল, মোহাম্মদ আলি, মোহাম্মদ ইমরান দোগার, মোহাম্মদ সাদ, মুহাম্মদ আখলাক, নিসার আহমেদ, কাসিম আকরাম, রিজওয়ান হুসাইন, সাদ নাসি, সালমান বাট, শহিদ নাওয়াজ, সুলেমান শাফকাত, উসমান কাদির, উসমান সালাহউদ্দিন, ওয়াকাস মাকসুদ, জাফর গহর এবং জোহাইব আমানত।

অতিরিক্তঃ

আলি শান, আসফান্দ মেহরান, আতিক-উর-রেহমান, ফাহাদ মুনির, হাম্মাদ বাট, হাসিব-উর-রেহমান, জুনাইদ আলী, কামরান আফজাল, মোহাম্মদ ফাইক, নোমান আনোয়ার, রাজা আলি দার, সোহাইব উল্লাহ এবং জুবাইর খান।

কেন্দ্রীয় চুক্তিবদ্ধ খেলোয়াড়ঃ

আবিদ আলি, আজহার আলি, বাবর আজম এবং নাসিম শাহ।

৯৭ ডেস্ক

Read Previous

২৭ বলেই ফাইনাল নিশ্চিত করল সেন্ট লুসিয়া জুকস

Read Next

দুবাই গেলেন বিসিসিআই সভাপতি, ‘৬’ দিনের কোয়ারেন্টাইন

Total
19
Share