অস্ট্রেলিয়ার বিপক্ষে শেষ টি-টোয়েন্টি মিস করবেন বাটলার

জস বাটলার অ্যালেক্স ক্যারি ইংল্যান্ড-অস্ট্রেলিয়া

অস্ট্রেলিয়ার বিপক্ষে ইংল্যান্ডের এক ম্যাচ হাতে রেখেই টি-টোয়েন্টি সিরিজ জয় নিশ্চিত করায় অন্যতম ভূমিকা রেখেছেন ব্যাটসম্যান জস বাটলার। তবে পারিবারিক কারণে তৃতীয় ও শেষ ম্যাচ থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন এই উইকেট রক্ষক ব্যাটসম্যান।

প্রথম ম্যাচে ব্যাট হাতে ৪৪ রান করা বাটলার গতকাল (৬ সেপ্টেম্বর) দ্বিতীয় টি-টোয়েন্টিতে ছিলেন আরও আক্রমণাত্মক মেজাজে। ৫৪ বলে তার অপরাজিত ৭৭ রানে ভর করেই ১৫৭ রানের লক্ষ্য ৬ উইকেট হাতে রেখেই তাড়া করে ইংল্যান্ড। তবে ম্যাচ শেষেই জৈব সুরক্ষা বলয় ছেড়ে পরিবারের সাথে যোগ দিয়েছেন।

 

View this post on Instagram

 

Match winning knock from Jos Buttler. #ENGvAUS

A post shared by cricket97 (@cricket97bd) on

ফলে সাউদাম্পটনে আর ফেরা হচ্ছেনা বাটলারের। ৮ সেপ্টেম্বর শেষ টি-টোয়েন্টি না খেলে পুনরায় দলের সাথে যোগ দিবেন ম্যানচেস্টারে। যেখানে তিন ম্যাচ ওয়ানডে সিরিজের সবকটি ম্যাচ অনুষ্ঠিত হবে। ওয়ানডে সিরিজের ম্যাচগুলো মাঠে গড়াবে যথাক্রমে ১১, ১৩ ও ১৬ সেপ্টেম্বর।

বাটলারের তৃতীয় টি-টোয়েন্টি থেকে সরে যাওয়া প্রসঙ্গে এক বিবৃতিতে দ্য ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি) জানায়, ‘ইংলিশ ব্যাটসম্যান জস বাটলার তার পরিবারের সাথে অবস্থান করতে অস্ট্রেলিয়ার বিপক্ষে দ্বিতীয় টি-টোয়েন্টির পর জৈব সুরক্ষিত পরিবেশ ছেড়ে বের হয়েছেন। মঙ্গলবার (৮ সেপ্টেম্বর) অ্যাজেস বোলে অস্ট্রেলিয়ার বিপক্ষে শেষ ভাইটালিটি টি-টোয়েন্টি ম্যাচে তাকে পাওয়া যাবেনা।’

‘বাটলার করোনা পরীক্ষায় উত্তীর্ণ হওয়ার শর্তে জৈব সুরক্ষিত পরিবেশে পুনরায় যোগ দিবে বৃহস্পতি বার। যেখানে ওল্ড ট্রাফোর্ডে রয়্যাল লন্ডন ওয়ানডে সিরিজটি মাঠে গড়াবে শুক্রবার (১১ সেপ্টেম্বর) থেকে।’

৯৭ ডেস্ক

Read Previous

বিদেশি কোচদের ক্ষেত্রে সাকিবের পন্থা অবলম্বন করতে চায় বিসিবি

Read Next

জুকস স্পিনারদের স্পিন বিষে নীল তালাওয়াস

Total
5
Share