এবার করোনা হানা দিল দিল্লি ক্যাপিটালসে

দিল্লি ক্যাপিটালসে করোনার হানা

আইপিএলে করোনার থাবা পড়েছে ভালোভাবেই, নিরাপত্তা বিবেচনায় ভারতের পরিবর্তে সংযুক্ত আরব আমিরাতে আয়োজন করতে গিয়েও বিপাকে পড়তে হচ্ছে। দুই ক্রিকেটার সহ চেন্নাই সুপার কিংসের ১৩ সদস্য করোনা পজিটিভ হওয়ার পর এবার করোনা পজিটিভ হলেন দিল্লি ক্যাপিটালসের সহকারী ফিজিও।

দিল্লি ক্যাপিটালস সহ মোট তিনটি ফ্র্যাঞ্চাইজিতে করোনা পজিটিভ শনাক্ত হয়েছে। দিল্লী ক্যাপিটালসের আগে চেন্নাই ছাড়াও ভারত ছাড়ার পূর্বে করোনা পজিটিভ শনাক্ত হয় রাজস্থান রয়্যালস কোচিং স্টাফ।

ফিজিও পজিটিভ হওয়ার বিষয়টি সংবাদ বিজ্ঞপ্তি দিয়ে নিশ্চিত করে দিল্লি ক্যাপিটালস। বর্তমানে কোয়ারেন্টাইনে আছেন পজিটিভ হওয়া ফিজিও। সপ্তাহের শুরুতে এককভাবে সংযুক্ত আরব আমিরাতে পৌঁছান ঐ ফিজিও। প্রথম দুইবারের টেস্টে নেগেটিভও হয়েছেন।

পৌঁছানোর প্রথম ও তৃতীয় দিন করানো টেস্টে নেগেটিভ হলেও ৬ষ্ঠ দিনের টেস্টে পজিটিভ প্রমাণিত হন। সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, ‘তাকে তাৎক্ষনিকভাবে আইসোলেশনে পাঠানো হয় এবং আগামী ১৪ দিন তিনি দুবাইয়ের আইপিএল আইসোলেশন সুবিধায় থাকবেন। দলের সাথে যোগ দেওয়ার আগে তাকে দুইবার করোনা নেগেটিভ প্রমাণিত হতে হবে। দলের মেডিকেল টিম তার সাথে নিয়মিত যোগাযোগ রাখছে।’

টুর্নামেন্ট চলাকালীন ফ্র্যাঞ্চাইজি সদস্যদের দফায় দফায় করোনা টেস্টের মধ্য দিয়ে যেতে হবে। প্রতি সপ্তাহের পঞ্চম দিন করানো হবে করোনা টেস্ট। দিল্লি ক্যাপিটালস বর্তমানে দুবাইতে অবস্থান করছে এবং এখানেই অনুশীলন চালিয়ে যাবে। দুবাইতেই ২০ সেপ্টেম্বর কিংস ইলেভেন পাঞ্জাবের বিপক্ষে ম্যাচ দিয়ে টুর্নামেন্ট শুরু হবে তাদের।

৯৭ ডেস্ক

Read Previous

সাকিবের ফেরা মুমিনুলের কাছে ‘স্বস্তিদায়ক’

Read Next

বিদেশি কোচদের ক্ষেত্রে সাকিবের পন্থা অবলম্বন করতে চায় বিসিবি

Total
17
Share