অলরাউন্ড নৈপুণ্যে টিকেআরকে জেতালেন অধিনায়ক পোলার্ড

কাইরন পোলার্ড আন্দ্রে ফ্লেচার

কাইরন পোলার্ডের নেতৃত্বাধীন ত্রিনবাগো নাইট রাইডার্স যেনো অপ্রতিরোধ্য। সিপিএল (ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ) এর এবারের আসরে টানা ৯ ম্যাচে জয় পেয়েছে শাহরুখ খানের মালিকানাধীন এই দল। সর্বশেষ সেন্ট লুসিয়া জুকসের বিপক্ষে ম্যাচে জিতেছে ২৩ রানে। ব্যাটে-বলে সমান পারফরম্যান্সে ম্যাচসেরা হয়েছেন পোলার্ড।

ত্রিনিদাদের ব্রায়ান লারা স্টেডিয়ামে টসে হেরে আগে ব্যাট করতে নামে ত্রিনবাগো নাইট রাইডার্স (টিকেআর)। ওপেনার লেন্ডল সিমন্স ছাড়া সকলেই দুই অঙ্ক স্পর্শ করে, ৫ রান করে অপরাজিত থাকেন ডোয়াইন ব্রাভো।

৫ উইকেট হারিয়ে স্কোরবোর্ডে ১৭৫ রান জমা করে টিকেআর। ফিফটি (৪২ বলে ৫০) তুলে নেন ড্যারেন ব্রাভো। ২১ বলে ৩ টি করে চার ও ছক্কায় ৪২ রান করে অপরাজিত থাকেন কাইরন পোলার্ড।

চার ও ছক্কার সংখ্যার মত বল হাতে নিয়ে ৩ উইকেট নেন পোলার্ড। সেটাও আবার সেন্ট লুসিয়া জুকসের সর্বোচ্চ রান সংগ্রাহক তিন ব্যাটসম্যানের উইকেট। মার্ক দেয়াল (৪০), আন্দ্রে ফ্লেচার (৪২) ও মোহাম্মদ নবিকে (১৭) সাজঘরে ফিরিয়ে জয়ের রাস্তা সুগম করেন পোলার্ড।

২০ ওভারে ৭ উইকেট হারিয়ে কেবল ১৫২ রান করতে পারে সেন্ট লুসিয়া। টিকেআরের পক্ষে ২ টি করে উইকেট নেন ডোয়াইন ব্রাভো ও জেইডেন সিলস।

৯ ম্যাচে সেন্ট লুসিয়ার এটি ৫ম পরাজয়।

সংক্ষিপ্ত স্কোরঃ

ত্রিনবাগো নাইট রাইডার্স ১৭৫/৫ (২০), সিমন্স ৮, ওয়েবস্টার ২০, সেইফার্ট ৩৩, ব্রাভো ৫০, পোলার্ড ৪২, ব্রাভো ৫*; কুগেলেইন ৪-০-৩৫-২, কেসরিক ৪-০-৫০-১, জহির ৩-০-২৪-১, স্যামি ২-০-১৯-১

সেন্ট লুসিয়া জুকস ১৫২/৭ (২০), মেলিয়াস ১২, দেয়াল ৪০, ফ্লেচার ৪২, নবি ১৭, নাজিবউল্লাহ ১২, স্যামি ১৪, কুগেলেইন ৯, চেজ ১*, বাউচার ০*; ব্রাভো ৪-০-২৬-২, সিলস ২-০-২১-২, পোলার্ড ৪-০-৩৫-৩

ফলাফলঃ ত্রিনবাগো নাইট রাইডার্স ২৩ রানে জয়ী

ম্যাচসেরাঃ কাইরন পোলার্ড (ত্রিনবাগো নাইট রাইডার্স)।

৯৭ ডেস্ক

Read Previous

তিন মোড়লের কাউকে চান না পিসিবি চেয়ারম্যান

Read Next

মিরপুরে অনুশীলন বন্ধের মেয়াদ বাড়ছে

Total
5
Share