এলপিএল: শাহরুখ খানকে দল কিনতে আমন্ত্রণ

এলপিএল শাহরুখ খান

লঙ্কান প্রিমিয়ার লিগে (এলপিএল) দল কেনার জন্য বলিউড তারকা শাহরুখ খানকে আমন্ত্রণ জানিয়েছে এলপিএল কর্তৃপক্ষ। আইপিএল দল কোলকাতা নাইট রাইডার্স ও ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে (সিপিএল) ত্রিনবাগো নাইট রাইডার্সের মালিকানায়ও আছেন এই বলিউড তারকা।

২৮ আগস্ট থেকে শুরুর কথা থাকলেও শ্রীলঙ্কায় কোয়ারেন্টাইন নিয়মের কড়াকড়ি ও আইপিএলের সাথে সূচি সাংঘর্ষিক হওয়াতে এলপিএলের প্রথম আসর মাঠে গড়াবে আগামী ১৪ নভেম্বর থেকে। পাঁচটি ফ্র্যাঞ্চাইজি নিয়ে শুরু হতে যাওয়া টি-টোয়েন্টি লিগটির একটি ফ্র্যাঞ্চাইজি ইতোমধ্যে কিনে নিয়েছে একজন পাকিস্তানি।

এলপিএলে গল গ্ল্যাডিয়েটর্স দলটির মালিকানায় থাকছেন পাকিস্তান সুপার লিগের (পিএসএল) কোয়েট্টা গ্ল্যাডিয়েটর্সের মালিক পক্ষ। দলটি ইতোমধ্যে আইকন ক্রিকেটার হিসেবে শহীদ আফ্রিদির নামও ঘোষণা করে।

গল গ্ল্যাডিয়েটর্স ছাড়াও এলপিএলে অংশ নিবে কলম্বো লায়ন্স, ডাম্বুলা হকস, জাফনা কোবরাস ও ক্যান্ডি টাস্কার্স নামের চারটি দল। প্রভাবশালী লঙ্কান গণমাধ্যম ‘নিউজওয়ারের’ প্রতিবেদন অনুসারে এখান থেকেই একটি ফ্র্যাঞ্চাইজি কেনার আমন্ত্রণ জানানো হয় শাহরুখ খানকে।

১৪ নভেম্বর শুরু হওয়া ২৩ ম্যাচের টুর্নামেন্টটির ফাইনাল অনুষ্ঠিত হতে ৬ ডিসেম্বর। রঙ্গিরি ডাম্বুলা আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম, পাল্লেকেল্লে আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম ও মাহিন্দা রাজাপাকশে আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে ম্যাচগুলো।

৯৭ ডেস্ক

Read Previous

মাশরাফির ব্রেসলেট নিলামের টাকা দিয়ে হচ্ছে হাসপাতাল

Read Next

‘দুই’ গবেষকের শরণাপন্ন বিসিবি

Total
27
Share