আইপিএলে খেলবেন না হরভজন সিংও

সুরেশ রায়নার পর আইপিলে খেলবেন না হরভজন সিংও

আইপিএল সামনে রেখে চেন্নাই সুপার কিংসের দুঃসংবাদ যেন পিছুই ছাড়ছেনা। সর্বোচ্চ সুরক্ষা বলয়ে থেকেও ২ ক্রিকেটার সহ ১৩ সদস্য করোনা পজিটিভ প্রমাণিত হয়, বাড়ে কোয়ারেন্টাইন সময়সীমা। ব্যক্তিগত কারণে আইপিএল ছেড়ে দেশে ফিরেছেন দলের অন্যতম সদস্য সুরেশ রায়না। এদিকে আসর শুরুর দুই সপ্তাহ বাকি, এখনো ভারত থেকে আরব আমিরাতেই যাননি স্পিনার হরভজন সিং। আসরে তাঁকে আর পাচ্ছে না চেন্নাই, জানিয়েছেন হরভজন নিজেই। টিম ম্যানেজমেন্টকে তাই তাঁকে বাদ দিয়েই পরিকল্পনা সাজাতে হচ্ছে।

আর আমিরাতে উড়ে যাওয়ার আগে চেন্নাইয়ের চিপক স্টেডিয়ামে ৭ দিনের ক্যাম্প করেছে মাহেন্দ্র সিং ধোনির নেতৃত্বাধীন চেন্নাই সুপার কিংস। ঐ ক্যাম্পে যোগ দিতে পারেননি রবীন্দ্র জাদেজা ও হরভজন সিং। জাদেজা অবশ্য দলের সাথেই আরব আমিরাতের বিমানে চড়েছেন।

কিন্তু মায়ের অসুস্থতায় হরভজন সিংয়ের আরব আমিরাতে যাওয়ার কথা ছিল কয়েকদিন পরে। তবে সময় গড়িয়ে আসর কাছাকাছি চলে এলেও দলের সাথে কোন যোগাযোগই এখনো পর্যন্ত করেনি আইপিএল ইতিহাসের তৃতীয় সর্বোচ্চ উইকেট শিকারি এই স্পিনার।

পরে টুইটারে নিজের অবস্থান পরিষ্কার করেন হরভজন।

নিজের টুইটারে হরভজন সিং লেখেন, ‘প্রিয় বন্ধুরা, আমি ব্যক্তিগত কারণে এবছরের আইপিলে খেলবো না। এখন কঠিন সময় চলছে। যেহেতু আমি পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছি তাই আমি এসময়ে প্রাইভেসি চাই। চেন্নাই ম্যানেজমেন্ট খুবই সাপোর্টিভ, আমি তাদেরকে শুভকামনা জানাচ্ছি। নিরাপদ থাকুন, জয় হিন্দ।’

প্রতিক্রিয়া জানিয়েছে চেন্নাই সুপার কিংস।

৪০ বছর বয়সী আইপিএলে ১৬০ ম্যাচে শিকার করেছেন ১৫০ উইকেট। সবধরণের স্বীকৃত টি-টোয়েন্টি মিলিয়ে উইকেট সংখ্যা ২৩৫ টি। যা টি-টোয়েন্টিতে তাঁর কার্যকারিতা সম্পর্কে স্পষ্ট ধারণা দেয়। লম্বা সময় মুম্বাই ইন্ডিয়ান্সে খেলার পর ২০১৮ সালে চেন্নাই সুপার কিংসে যোগ দেন হরভজন। সর্বশেষ মৌসুমে ১১ ম্যাচে ৭.০৯ ইকোনোমিতে উইকেট শিকার করেন ১৬ টি।

৯৭ ডেস্ক

Read Previous

অস্ট্রেলিয়াকেই এগিয়ে রাখছেন এউইন মরগান

Read Next

করোনা টেস্টে নেগেটিভ সাকিব, বিকেএসপিতে যেতে বাধা নেই

Total
5
Share