সিপিএলের সেমিফাইনালের লাইনআপ চূড়ান্ত

সিপিএল

সিপিএলের (ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ) গেল আসরের চ্যাম্পিয়ন বার্বাডোস ট্রাইডেন্টস। ডিফেন্ডিং চ্যাম্পিয়নদের চলতি আসরের অবস্থা অবশ্য নাজুক। ৯ ম্যাচের মাত্র ২ টি তে জিতে সেমিফাইনালে ওঠার সব পথ বন্ধ হয়েছে জেসন হোল্ডারের দলের। গ্রুপপর্বের চার ম্যাচ বাকি থাকলেও চূড়ান্ত হয়ে গেছে সেমিফাইনালের লাইনআপ।

সেন্ট কিটস অ্যান্ড নেভিস প্যাট্রিয়টস ও বার্বাডোস ট্রাইডেন্টসের আর সেমিতে ওঠার কোন সুযোগ নেই। সেমিফাইনাল খেলা নিশ্চিত হয়েছে ত্রিনবাগো নাইট রাইডার্স, গায়ানা অ্যামাজন ওয়ারিয়র্স, সেন্ট লুসিয়া জুকস ও জ্যামাইকা তালাওয়াসের।

নিজেদের খেলা সর্বশেষ ম্যাচে গায়ানা অ্যামাজন ওয়ারিয়র্সের বিপক্ষে ৬ উইকেটে হেরেছে বার্বাডোস। লো স্কোরিং ম্যাচে আগে ব্যাট করে ২০ ওভারে কেবল ৮৯ রান করতে পারে বার্বাডোস (৯ উইকেট হারিয়ে)।

গায়ানার পক্ষে ৩ টি করে উইকেট নেন রোমারিও শেফার্ড ও ইমরান তাহির। ১ টি করে উইকেট নেন ক্রিস গ্রিন ও কেভিন সিনক্লেয়ার।

ইনিংসের প্রথম বলে ব্রেন্ডন কিং এর উইকেট হারালেও শেষমেশ হেসেখেলে জয় পায় গায়ানা। ৩৪ বল ও ৬ উইকেট হাতে রেখে জয় তুলে নিয়ে বার্বাডোসের আশা শেষ করে দেয় গায়ানা। ৩২ রান করে অপরাজিত থাকেন শিমরন হেটমেয়ার, এছাড়া চন্দরপল হেমরাজ করেন ২৯ রান।

ম্যাচসেরা হন রোমারিও শেফার্ড।

সংক্ষিপ্ত স্কোরঃ

বার্বাডোস ট্রাইডেন্টস ৮৯/৯ (২০), চার্লস ১০, গ্রিভস ১০, রাশিদ ০, ব্রুকস ৮, মায়ের্স ৭, হোল্ডার ৩, স্যান্টনার ১৮, ইয়াং ১৮, নার্স ৭*, রেইফার ৭; গ্রিন ৪-০-১৭-১, সিনক্লেয়ার ৪-০-২৩-১, শেফার্ড ৪-১-২২-৩, তাহির ৪-০-১২-৩

গায়ানা অ্যামাজন ওয়ারিয়র্স ৯০/৪ (১৪.২), কিং ০, হেমরাজ ২৯, হেটমেয়ার ৩২*, রাদারফোর্ড ১, পুরান ০, টেইলর ১৬*; স্যান্টনার ৩-০-২৫-১, হোল্ডার ৪-১-১০-২, রেইফার ৩-০-১৬-১

ফলাফলঃ গায়ানা অ্যামাজন ওয়ারিয়র্স ৬ উইকেটে জয়ী

ম্যাচসেরাঃ রোমারিও শেফার্ড (গায়ানা অ্যামাজন ওয়ারিয়র্স)।

৯৭ ডেস্ক

Read Previous

বাবরের জার্সিতে অ্যালকোহলের লোগো, ভুল শুধরে নিবে সমারসেট

Read Next

অস্ট্রেলিয়াকেই এগিয়ে রাখছেন এউইন মরগান

Total
6
Share