সাকিবের করোনা টেস্ট সম্পন্ন

সাকিব আল হাসান
Vinkmag ad

দীর্ঘ ৫ মাস পর দেশে ফিরেছেন সাকিব আল হাসান। নিষেধাজ্ঞার মেয়াদ শেষ হতে বাকি প্রায় দুই মাস। তার আগেই নিজেকে ঝালিয়ে নিতে ব্যক্তিগত উদ্যোগে করবেন অনুশীলন।

গত (২ সেপ্টেম্বর) বেশ গোপনেই দেশে ফিরেছেন টাইগার অলরাউন্ডার। যুক্তরাষ্ট্রে স্ত্রী, সন্তানকে রেখে লঙ্কা সফরের আগেই ফিট হতে দেশে ফেরা। বিমানবন্দর থেকে সরাসরি বনানীর বাসায় উঠেন।

যত দ্রুত সম্ভব শুরু করতে চান অনুশীলনে। যে কারণে নিয়মানুসারে ১৪ দিনের কোয়ারেন্টাইন পালন না করেই নিজের সাবেক শিক্ষা প্রতিষ্ঠান বিকেএসপির অভিমুখে রওয়ানা দেওয়ার তাড়া। আজ (৩ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৪ টায় সম্পন্ন হয় তার করোনা টেস্ট। বাসা থেকেই নেওয়া হয় নমুনা।

খুব শীঘ্রয়ই জানা যাবে করোনা টেস্টের ফল। নেগেটিভ প্রমাণিত হলে শনিবার নাগাদ বিকেএসপিতে চলে যাবেন। সেখানে প্রিয় দুই কোচ নাজমুল আবেদীন ফাহিম ও মোহাম্মদ সালাউদ্দিনের অধীনে চলবে নিবিড় অনুশীলন।

নিষেধাজ্ঞার কারণে আগামী ২৯ অক্টোবরে আগে বিসিবির কোন অবকাঠামো ব্যবহার করতে পারবেন না সাকিব। তবে বিকেএসপিতে তাকে আলাদাভাবে দেখভাল করতে পারবেন জাতীয় দলের কোচরা।

এ প্রসঙ্গে গতকাল (২ সেপ্টেম্বর) বিসিবির ক্রিকেট পরিচালন বিভাগের প্রধান আকরাম খান বলেন, ‘আনুষ্ঠানিকভাবে তাঁর (সাকিব) সাথে আমরা কাজ করবো ২৯ তারিখ থেকে। তার আগে আমাদের কোচ যদি তাঁকে সাহায্য করতে চায় সে কিন্তু ব্যক্তিগতভাবে গিয়ে করতে পারবে।’

২৩ অক্টোবর থেকে শুরু হবে শ্রীলঙ্কার বিপক্ষে তিন ম্যাচ টেস্ট সিরিজ। প্রথম ম্যাচে সম্ভব না হলেও পরের দুই ম্যাচে সাকিবকে নিয়েই পরিকল্পনা সাজানোর আভাস দিয়েছেন বিসিবি সভাপতি। এক মাস আগেই লঙ্কান বিমানে চড়বে টাইগাররা। দলের সাথে থাকতে না পারলেও সাকিবেরও শ্রীলঙ্কায় যাওয়ার সম্ভাবনা রয়েছে বেশ কিছুদিন আগেই।

৯৭ প্রতিবেদক

Read Previous

অস্ট্রেলিয়ার সেরা একাদশ বেছে নিলেন শেন ওয়ার্ন

Read Next

সমালোচিত হয়ে সরফরাজের টুইট, পাশে পেলেন আজহার আলিকে

Total
35
Share