টিকেআরের জয়রথ ছুটছেই, সাতে সাত

কাইরন পোলার্ড গ্লেন ফিলিপস
Vinkmag ad

সিপিএল (ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ) এ ত্রিনবাগো নাইট রাইডার্স (টিকেআর) এর জয়রথ ছুটছেই। টানা সাত ম্যাচে জিতে শীর্ষস্থান নিজেদের দখলে রেখে দিয়েছে দলটি।

ত্রিনিদাদের ব্রায়ান লারা স্টেডিয়ামে টুর্নামেন্টের ২১ তম ম্যাচে টসে হেরে আগে ব্যাট করতে নামে ত্রিনবাগো নাইট রাইডার্স। লেন্ডল সিমন্স ও সুনীল নারাইনের উদ্বোধনী জুটি থেকে আসে ৩২ রান। ১১ বলে ৫ চার ও ১ ছয়ে ২৯ রান করে আউট হন নারাইন।

এরপর কলিন মুনরোর সঙ্গে জুটি গড়েন সিমন্স, আউট হবার আগে করেন ২৫ রান। টিম সেইফার্ট, কাইরন পোলার্ডদের নিয়ে দলের সংগ্রহ ১৮৪ অব্দি নিয়ে যান মুনরো। ৪র্থ ব্যাটসম্যান হিসাবে আউট হন ইনিংসের শেষ বলে। ৫৪ বলে ১০ চার ও ১ ছক্কায় করেন ৬৫ রান। ১৬ বল খেলে ১ চার ও ৩ ছক্কায় ৩৩ রান করে অপরাজিত থাকেন পোলার্ড।

জ্যামাইকা তালাওয়াসের পক্ষে ২ উইকেট নেন কার্লোস ব্র্যাথওয়েট, ১ টি করে উইকেট নেন ফিদেল এডওয়ার্ডস ও স্বন্দ্বীপ লামিচানে।

জবাব দিতে নেমে ইনিংসের শুরুর বলেই চ্যাডউইক ওয়ালটনের উইকেট হারায় জ্যামাইকা। ৩য় ওভারে ফিরে যান তিনে নাম জার্মেইন ব্ল্যাকউডও (১২)।

৩য় উইকেট জুটিতে ৬৪ রান যোগ করে জ্যামাইকাকে ম্যাচে ফেরায় গ্লেন ফিলিপস- রুমাহ বোনার জুটি। তবে ৭৮ থেকে ৯৭ রান অব্দি যেতে ৪ উইকেট হারিয়ে খেই হারায় জ্যামাইকা।

৭ম উইকেটে আন্দ্রে রাসেল- কার্লোস ব্র্যাথওয়েট জুটিতে রান আসলেও তা যথেষ্ট হয়নি। ২৩ বলে ৫ চার ও ৪ ছক্কায় ৫০ রান করে অপরাজিত থাকেন রাসেল, ১৬ বলে ২১ রান করে অপরাজিত থাকেন ব্র্যাথওয়েট।

 

View this post on Instagram

 

A quickfire fifty from Andre Russell went in vain, as Jamaica Tallawahs lost against Trinbago Knight Riders. #CPL20 #TKRvJT

A post shared by cricket97 (@cricket97bd) on

২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৬৫ তে থামে জ্যামাইকার ইনিংস। টিকেআরের হয়ে ২ উইকেট নেন ফাওয়াদ আহমেদ। ১ টি করে উইকেট নেন আকিল হোসেন, খ্যারি পিয়েরে, সুনীল নারাইন ও ডোয়াইন ব্রাভো।

৭ ম্যাচের সবকটিতে জয় পাওয়া টিকেআর পয়েন্ট তালিকার শীর্ষস্থানে। ৭ ম্যাচে ৩ জয় পাওয়া জ্যামাইকা আছে ৪র্থ স্থানে।

সংক্ষিপ্ত স্কোরঃ

ত্রিনবাগো নাইট রাইডার্স ১৮৪/৪ (২০), সিমন্স ২৫, নারাইন ২৯, মুনরো ৬৫, সেইফার্ট ১৮, পোলার্ড ৩৩*; এডওয়ার্ডস ৪-০-৪৮-১, ব্র্যাথওয়েট ৪-০-৩৬-২, লামিচানে ৪-০-২০-১

জ্যামাইকা তালাওয়াস ১৬৫/৬ (২০), ওয়ালটন ০, ফিলিপস ৪১, ব্ল্যাকউড ১২, বোনার ২৬, পাওয়েল ২, রাসেল ৫০*, আসিফ ৭, ব্র্যাথওয়েট ২১*; আকিল ৩-০-১৮-১, পিয়েরে ৪-০-২৫-১, নারাইন ৪-০-২৩-১, ফাওয়াদ ৩-০-২১-২, ব্রাভো ৪-০-৩৭-১

ফলাফলঃ ত্রিনবাগো নাইট রাইডার্স ১৯ রানে জয়ী

ম্যাচসেরাঃ কলিন মুনরো (ত্রিনবাগো নাইট রাইডার্স)।

৯৭ ডেস্ক

Read Previous

হায়দার আলির অভিষেক, আগে ব্যাটিংয়ে পাকিস্তান

Read Next

জমজমাট ম্যাচে শেষ হাসি পাকিস্তানের

Total
2
Share