পুরস্কার বিতরণী রাত ঝলমলে করেছেন রোস্টন চেজ

featured photo1 1 23
Vinkmag ad

chase

ওয়েস্ট ইন্ডিজ প্লেয়ার্স অ্যাসোসিয়েশন ও ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজের আয়োজিত বার্ষিক পুরস্কার বিতরণী অনুষ্ঠানে দুটি বড় পুরস্কার পেয়েছেন রোস্টন চেজ। বর্ষসেরা ক্রিকেটার ও বছরের সেরা টেস্ট ক্রিকেটার হয়েছেন। বারবাডোজের এ অফ স্পিন অলরাউন্ডার বর্ষসেরা উদীয়মান ক্রিকেটার ও চার দিনের সেরা ঘরোয়া ক্রিকেটারের পুরস্কারও জিতেছেন।

ইংল্যান্ডে অনুষ্ঠিত বিশ্বকাপে ওয়েস্ট ইন্ডিজের নারী ক্রিকেট দলের দায়িত্ব পালন করছেন স্ট্যাফানি টেইলর। তাকেই বছরের সেরা নারী ক্রিকেটার নির্বাচিত করা হয়েছে।

একদিনের ক্রিকেটের বর্ষসেরা পুরস্কার পেয়েছেন ক্যারিবীয়ানদের টেস্ট ও ওয়ানডে দলপতি জেসন হোল্ডার। আক্রমণাত্মক ব্যাটিং করা আন্দ্রে রাসেল হয়েছেন বছরের সেরা টি-টোয়েন্টি ক্রিকেটার। বর্তমানে এক বছরের নিষেধাজ্ঞায় আছেন ২৯ বছর বয়সী এ অলরাউন্ডার।

শুক্রবার রাতের অনুষ্ঠানে বারবার পুরস্কারজয়ী হিসেবে চেজের নাম জানা অবাক করার মতো ব্যাপার ছিল না। অভিষেকের পর থেকে গত এক বছরে ওয়েস্ট ইন্ডিজের হয়ে ব্যাট হাতে দুর্দান্ত পারফরম্যান্স করছেন তিনি। ক্যারিবীয়ানদের বিপদের সময়ে সবথেকে বেশিবার ব্যাট হাতে লড়েছেন।

গত বছরের জুলাইতে ভারতের বিপক্ষে অভিষেক হয়েছিল চেজের। ১০ টেস্টে ৪৮.৫৩ গড়ে করেছেন ৭২৮ রান। ব্যাট হাতে তিনটি করে অর্ধশতক ও শতকের দেখা পেয়েছেন। ছয়টি পঞ্চাশের বেশি রানের ইনিংসের মধ্যে চারটি এসেছে দল যখন ৭০ রানের মধ্যে দ্রুত চার উইকেট হারিয়েছে। ব্যাটিংয়ের পাশাপাশি বল হাতেও সাদা পোষাকে ১৭ উইকেট নিয়েছেন চেজ।

 

৯৭ ডেস্ক

Read Previous

হাতের চোটে এক্স-রে ম্যাশিনের সামনে ফিলান্ডার

Read Next

কন্ডিশন সমস্যার কারণ হবেনাঃ তামিম

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share