হোয়াটসঅ্যাপে পাওয়া তথ্যে চিন্তিত হ্যাজেলউড

জশ হ্যাজেলউড

আইপিএল ফ্র্যাঞ্চাইজি চেন্নাই সুপার কিংসের সদস্যদের করোনা পজিটিভ হওয়ার খবরে কিছুটা শঙ্কিত অস্ট্রেলিয়ান পেসার জশ হ্যাজেলউড। বর্তমানে অস্ট্রেলিয়ার সীমিত ওভারের সিরিজ খেলতে ইংল্যান্ডে অবস্থান করলেও আইপিএলে চেন্নাইয়ের হয়ে মাঠ মাতাবেন হ্যাজেলউড।

দুইজন ক্রিকেটার ও সাপোর্ট স্টাফ সহ চেন্নাইয়ে মোট ১৩ জন সদস্য পজিটিভ প্রমাণিত হয়েছেন। ফলে নির্ধারিত সময়ে অনুশীলনও থমকে গেছে ফ্র্যাঞ্চাইজিটির, বাড়ানো হয়েছে কোয়ারেন্টাইন মেয়াদও।

১৯ সেপ্টেম্বর সংযুক্ত আরব আমিরাতে শুরু হবে আইপিএলের এবার আসর। ১৬ সেপ্টেম্বর ইংল্যান্ড সিরিজ শেষেই আরব আমিরাতের উদ্দেশ্যে উড়াল দেওয়ার আইপিএলে অংশ নিতে যাওয়া অজি ক্রিকেটারদের। কিন্তু টুর্নামেন্ট শুরুর আগেই করোনা হানা দেওয়ার খবরে কপালে চিন্তার ভাঁজ পেসার হ্যাজেলউডের।

ইংলিশদের বিপক্ষে মাঠে নামার আগে ঘাম ঝরাচ্ছেন অজি ক্রিকেটাররা। যদিও নিজেদের আইপিএল ফ্র্যাঞ্চাইজির সাথে নিয়মিত যোগাযোগ হচ্ছে ঠিকই। হ্যাজেলউড যেমন চেন্নাইয়ের হোয়াটসঅ্যাপ গ্রুপে নিয়মিত করোনার হালনাগাদ তথ্য পাচ্ছেন।

এক ভিডিও বার্তায় অজি এই পেসার বলেন, ‘আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপ রয়েছে যেখানে সব তথ্য দেওয়া হয়। এটা অবশ্যই কিছুটা চিন্তার কারণ। আদর্শভাবে আপনার কোন কেস নেই, তারা এখন কোয়ারেন্টাইনে আছে আর আমি আশা করি খুব দ্রুতই এটা শেষ হবে।’

‘বর্তমানে আমার পুরো মনযোগ এই সফরকে ঘিরে (ইংল্যান্ড)। আর আইপিএল যখন আরও কাছাকাছি আসবে তখন সেটা নিয়ে ভাবতে পারবো।’ যোগ করেন ২৯ বছর বয়সী এই পেসার।

অস্ট্রেলিয়ান ক্রিকেটারদের আইপিএলে যোগ দেওয়ার ক্ষেত্রে ক্রিকেট অস্ট্রেলিয়ার সাথে আলাদা কোন কথা হয়েছে কীনা জানাতে গিয়ে হ্যাজেলউড বলেন, ‘এখনো এ নিয়ে আমাদের মধ্যে খুব বেশি কথাবার্তা হয়নি। এখনো দুই সুপ্তাহের বেশি সময় বাকি। আমি মনে করি এসব নিয়ে আলোচনা বেশি হবে সময় কাছাকাছি আসলে। তখনই আমরা ক্রিকেট অস্ট্রেলিয়ার সাথে আলাপে যাবো।’

মোট ১৩ জন অস্ট্রেলিয়ান ক্রিকেটার আইপিএলে অংশ নিবে। তাদের মধ্যে সবশেষ সংযোজন ব্যাটসম্যান ড্যানিয়েল স্যামস। আইপিএল থেকে সরে যাওয়া ইংলিশ ব্যাটসম্যান জেসন রয়ের স্থলাভিষিক্ত হয়ে দিল্লি ক্যাপিটালসে খেলবেন। এছাড়া চেন্নাই সুপার কিংসে একমাত্র অস্ট্রেলিয়ান হিসেবে থাকছেন হ্যাজেলউড। গত ডিসেম্বরে তাকে নিলাম থেকে ভিত্তি মূল্য দুই কোটি ভারতীয় রুপিতে কিনে নেয় চেন্নাই সুপার কিংস।

৯৭ ডেস্ক

Read Previous

বাবরকে ‘ভয়’ না পেতে ইউনুসের পরামর্শ

Read Next

জাম্পাকে দলে ভেড়াল আরসিবি

Total
3
Share