অস্ট্রেলিয়ার বিপক্ষে ইংল্যান্ডের ওয়ানডে ও টি-টোয়েন্টি স্কোয়াড ঘোষণা

জফরা আর্চার জস বাটলার জেসন রয় ইংল্যান্ড
Vinkmag ad

অস্ট্রেলিয়ার বিপক্ষে টি-টোয়েন্টি ও ওয়ানডে সিরিজের জন্য ভিন্ন ভিন্ন দুই স্কোয়াড ঘোষণা করেছে ইংল্যান্ড জাতীয় দলের নির্বাচকরা।

সাইড স্ট্রেইনের কারণে পাকিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ থেকে ছিটকে যাওয়া জেসন রয় অস্ট্রেলিয়ার বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজেও ফিরতে পারবেন না। তবে দলের সঙ্গে বায়ো সিকিউর বাবলে থাকবেন তিনি।

জস বাটলার, মার্ক উড, জফরা আর্চাররা ফিরেছেন দুই স্কোয়াডেই। ওয়ানডে স্কোয়াডে থাকলেও টি-টোয়েন্টি স্কোয়াডে জায়গা পাননি জো রুট।

পাকিস্তানের বিপক্ষে টেস্ট সিরিজে খেলা স্যাম কারেন ছিলেন না পাকিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টিতে। তবে অজিদের বিপক্ষে দুই স্কোয়াডেই আছেন তিনি। তরুণ টম ব্যান্টনও দুই স্কোয়াডেই জায়গা করে নিয়েছেন। মইন আলিও দুই স্কোয়াডের অংশ হয়েছেন।

পাকিস্তানের বিপক্ষে দ্বিতীয় টি-টোয়েন্টিতে অপরাজিত ফিফটি করে ডেভিড মালান আছেন টি-টোয়েন্টি স্কোয়াডে। স্যাম বিলিংস আছেন দুই স্কোয়াডেই। দুই স্কোয়াডেই রিজার্ভ ক্রিকেটার হিসাবে আছেন সাকিব মাহমুদ।

ইংল্যান্ডের টি-টোয়েন্টি স্কোয়াড-

এউইন মরগান (অধিনায়ক), মইন আলি, জফরা আর্চার, জনি বেয়ারস্টো, টম ব্যান্টন, স্যাম বিলিংস, জস বাটলার, স্যাম কারেন, টম কারেন, জো ডেনলি, ক্রিস জর্ডান, ডেভিড মালান, আদিল রশিদ ও মার্ক উড।

রিজার্ভ ক্রিকেটার- লিয়াম লিভিংস্টোন, সাকিব মাহমুদ।

ইংল্যান্ডের ওয়ানডে স্কোয়াড-

এউইন মরগান (অধিনায়ক), মইন আলি, জফরা আর্চার, জনি বেয়ারস্টো, টম ব্যান্টন, স্যাম বিলিংস, জস বাটলার, স্যাম কারেন, টম কারেন, আদিল রশিদ, জো রুট, ক্রিস ওকস ও মার্ক উড।

রিজার্ভ ক্রিকেটার- জো ডেনলি, সাকিব মাহমুদ।

অস্ট্রেলিয়ার ২১ সদস্যের স্কোয়াড-

অ্যারন ফিঞ্চ (অধিনায়ক), ডেভিড ওয়ার্নার, মারনাস লাবুশেইন, জশ ফিলিপ, স্টিভেন স্মিথ, ম্যাথু ওয়েড, অ্যালেক্স ক্যারি, গ্লেন ম্যাক্সওয়েল, মিচেল মার্শ, মার্কাস স্টয়নিস, ড্যানিয়েল সামস, অ্যাশটন অ্যাগার, নাথান লায়ন, অ্যাডাম জাম্পা, মিচেল স্টার্ক, প্যাট কামিন্স (সহ অধিনায়ক), শন অ্যাবট, জশ হ্যাজেলউড, রাইলি মেরেডিথ, কেন রিচার্ডসন ও অ্যান্ড্রু টাই।

ইংল্যান্ড-অস্ট্রেলিয়া সিরিজের সূচি-

ভাইটালিটি টি-টোয়েন্টি সিরিজ-

১ম টি-টোয়েন্টি- ৪ সেপ্টেম্বর, এজেস বোলে
২য় টি-টোয়েন্টি- ৬ সেপ্টেম্বর, এজেস বোলে
৩য় টি-টোয়েন্টি- ৮ সেপ্টেম্বর, এজেস বোলে

রয়্যাল লন্ডন ওয়ানডে সিরিজ-

১ম ওয়ানডে- ১১ সেপ্টেম্বর, ওল্ড ট্র্যাফোর্ডে
২য় ওয়ানডে- ১৩ সেপ্টেম্বর, ওল্ড ট্র্যাফোর্ডে
৩য় ওয়ানডে- ১৬ সেপ্টেম্বর, ওল্ড ট্র্যাফোর্ডে

৯৭ ডেস্ক

Read Previous

সতীর্থদের সান্নিধ্য পেয়ে ভালো লাগছে লিটনের

Read Next

‘রায়না বুঝতে পারবে সে কি মিস করতে যাচ্ছে’

Total
22
Share