৯২ রান করেও ম্যাচ জিতল সেন্ট লুসিয়া জুকস!

সেন্ট লুসিয়া জুকস ড্যারেন স্যামি
Vinkmag ad

সিপিএল (ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ) এর এবারের আসরের প্রায় প্রতিটি ম্যাচই হচ্ছে লো স্কোরিং। ৩০ আগস্টের সেন্ট লুসিয়া জুকস ও বার্বাডোস ট্রাইডেন্টসের মধ্যকার ম্যাচ তো ছাড়িয়ে গেছে অন্য সব ম্যাচকেই। আগে ব্যাট করে ৯২ রানে অলআউট হয়েও ৩ রানে ম্যাচ জিতেছে সেন্ট লুসিয়া জুকস।

ত্রিনিদাদের পোর্ট অব স্পেনে টসে জিতে আগে সেন্ট লুসিয়া জুকসকে ব্যাটিংয়ে পাঠান বার্বাডোস ট্রাইডেন্টস অধিনায়ক জেসন হোল্ডার।

হেইডেন ওয়ালশ, রেমন রেইফারদের সামনে দাড়াতেই পারেনি সেন্ট লুসিয়ার ব্যাটসম্যানরা। ১৮ ওভারেই মাত্র ৯২ রান করে অলআউট হয় সেন্ট লুসিয়া। দুই অঙ্কের রান করতে পারেন কেবল লেনিকো বাউচার, রস্টন চেজ ও নাজিবউল্লাহ জাদরান।

বার্বাডোস ট্রাইডেন্টসের পক্ষে ৩ উইকেট নেন হেইডেন ওয়ালশ, ২ উইকেট নেন রেমন রেইফার। ১ টি করে উইকেট নেন জশুয়া বিশপ, জেসন হোল্ডার, রাশিদ খান ও অ্যাশলে নার্স।

ছোট্ট লক্ষ্য তাড়া করতে নামা বার্বাডোস ট্রাইডেন্টসের শুরুটা খারাপ হয়নি। শাই হোপ ও জনসন চার্লস উদ্বোধনী জুটিতে যোগ করেন ৩২ বলে ৩২ রান।

তবে এই দুজনের বিদায়ের পর আর কেউ তেমনভাবে উইকেটে থিতু হতে পারেননি। কোরি অ্যান্ডারসন ও অ্যাশলে নার্স দুই অঙ্কের রান করলেও তা যথেষ্ট হয়নি। ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে কেবল ৮৯ রান করতে পারে বার্বাডোস।

লো স্কোরিং তবে রোমাঞ্চকর ম্যাচে ৩ উইকেটে জেতে ড্যারেন স্যামির নেতৃত্বাধীন দল। ২ টি করে উইকেট নেন জাভেলে গ্লেন ও কেসরিক উইলিয়ামস। ১ টি করে উইকেট নেন মোহাম্মদ নবি, জহির খান ও রস্টন চেজ।

৭ ম্যাচে এটি সেন্ট লুসিয়ার ৫ম জয়, সমান সংখ্যক ম্যাচ খেলে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন বার্বাডোসের জয় ২ টি।

সংক্ষিপ্ত স্কোরঃ

সেন্ট লুসিয়া জুকস ৯২/১০ (১৮), কর্নওয়াল ৬, ফ্লেচার ৬, বাউচার ১৮, চেজ ১৪, নাজিবউল্লাহ ২২, নবি ২, স্যামি ২, গ্লেন ৮, কুগেলেইন ৭, কেসরিক ১*, জহির ২; বিশপ ৩-০-১৭-১, হোল্ডার ২-০-১৫-১, ওয়ালশ ৪-০-১৯-৩, রাশিদ ৪-০-১৭-১, নার্স ৩-০-১৫-১, রেইফার ১-০-৫-২

বার্বাডোস ট্রাইডেন্টস ৮৯/৭ (২০), চার্লস ৩৯, হোপ ১৪, মায়ের্স ২, হোল্ডার ১, অ্যান্ডারসন ১১, নার্স ১২, রাশিদ ২, রেইফার ২*, ইয়াং ২*; নবি ৪-০-১৮-১, জহির ৪-০-২১-১, কেসরিক ৩-০-১২-২, চেজ ৪-০-১৪-১, গ্লেন ৩-০-১১-২

ফলাফলঃ সেন্ট লুসিয়া জুকস ৩ রানে জয়ী

ম্যাচসেরাঃ জাভেলে গ্লেন (সেন্ট লুসিয়া জুকস)।

৯৭ ডেস্ক

Read Previous

পাকিস্তানকে রেকর্ড গড়ে হারাল ইংল্যান্ড

Read Next

লোয়ার অর্ডারে রিজওয়ান, ইনজামাম বলছেন তাহলে সরফরাজই ভাল

Total
6
Share