ভাইটালিটি ব্লাস্টে খেলবেন বাবর আজম

বাবর আজম ভাইটালিটি ব্লাস্ট সমারসেট

পাকিস্তান জাতীয় ক্রিকেট দলের দুই ফরম্যাটের অধিনায়ক বাবর আজম। আইসিসি র‍্যাংকিংয়ে শীর্ষ টি-টোয়েন্টি ব্যাটসম্যান বাবর। ইংল্যান্ডের বিপক্ষে সিরিজ খেলতে থাকা বাবর ইংল্যান্ডে থেকে যাবেন আরো কিছু দিনের জন্য।

সমারসেট নিশ্চিত করেছে বাবর আজম চলতি বছরের ভাইটালিটি ব্লাস্ট টি-টোয়েন্টিতে সমারসেটের প্রতিনিধিত্ব করবেন।

২৫ বছর বয়সী বাবর আজম ২০১৯ সালে সমারসেটের পক্ষে মাঠ মাতিয়েছিলেন। ৫২.৫৪ গড়ে ৫৭৮ রান করে ছিলেন সর্বোচ্চ রান সংগ্রাহক। তাই বাবরকে দলে পেয়ে উচ্ছ্বসিত সমারসেট।

২ সেপ্টেম্বর থেকে ৪ অক্টোবর পর্যন্ত সমারসেটের হয়ে খেলবেন এই ডানহাতি ব্যাটসম্যান। গ্রুপ পর্বের শেষ ৭ ম্যাচ ও সমারসেট নকআউট অব্দি গেলে সেখানেও খেলবেন বাবর।

সমারসেটের ডিরেক্টর অব ক্রিকেট অ্যান্ডি হারি বলেন, ‘সে দারুণ এক ক্রিকেটার। তাকে দেখলে মনে হয় খেলাটা কত সোজা, আমাদের পরিবেশের সঙ্গে গেলবছর বেশ ভালভাবেই মানিয়ে নিয়েছিল সে। আমরা বাবরকে আমাদের নিজেদেরই একজন মনে করি। আমি নিশ্চিত আমাদের সমর্থকরা লাইভ স্ট্রিমিংয়ের মাধ্যমে তার খেলা দেখতে মুখিয়ে থাকবে এবং অনুমতি পেলে মাঠে এসেই খেলা দেখবে।’

বাবর আজম বলেন, ‘আমি গেলবছর সমারসেটের হয়ে খেলাটা খুবই উপভোগ করেছি এবং আবার এই ক্লাবে ফিরে যেতে মুখিয়ে আছি। আমি আশা করি আমি সমারসেটের সাফল্যে আবার অবদান রাখতে পারবো।’

৯৭ ডেস্ক

Read Previous

টাইগারদের সঙ্গে ভাল সম্পর্ক স্থাপনে নজর ম্যাকমিলানের

Read Next

নির্বাচকদের কাজ কঠিন করে তুলতে চান ব্যান্টন

Total
2
Share