চেন্নাই শিবিরে বড় ধাক্কা, খেলবেন না সুরেশ রায়না

সুরেশ রায়না চেন্নাই সুপার কিংস

চেন্নাই সুপার কিংসের তারকা ক্রিকেটার সুরেশ রায়না ব্যক্তিগত কারণে ভারতে ফিরেছেন। সংযুক্ত আরব আমিরাতে অনুষ্ঠিতব্য আইপিএলের এবারের আসরে খেলা হবেনা আইপিএলের অন্যতম সফল এই ব্যাটসম্যানের।

চেন্নাই সুপার কিংসের প্রধান নির্বাহী কেএস বিশ্বনাথান এই তথ্য নিশ্চিত করেছেন। এবং জানিয়েছেন এই সময়ে সুরেশ রায়না ও তার পরিবারকে পূর্ণ সমর্থন দিবে দল।

প্রধান নির্বাহীর বরাত দিয়ে চেন্নাই সুপার কিংস টুইটারে লিখেছে, ‘ব্যক্তিগত কারণে সুরেশ রায়না ভারতে ফিরে গেছে এবং আইপিএলের এবারের আসরের পুরোটা খেলতে পারবেন না, এই সময়ে সুরেশ রায়না ও তার পরিবারের প্রতি চেন্নাই সুপার কিংসের পূর্ণ সমর্থন আছে।’

২০০৮ সাল থেকে ২০১৯ সাল অব্দি সুরেশ রায়না চেন্নাই সুপার কিংস ও গুজরাট লায়ন্সের পক্ষে ১৯৩ টি ম্যাচ খেলেছেন আইপিএলে। আইপিএল ইতিহাসে তার চেয়ে বেশি ম্যাচ খেলেননি আর কোন ক্রিকেটার।

১৯৩ ম্যাচে ৫৩৬৮ রান ও ২৫ উইকেট আছে কদিন আগেই আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় বলে দেওয়া রায়নার।

আইপিএল ইতিহাসে সুরেশ রায়নার চেয়ে বেশি রান আছে কেবল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের অধিনায়ক ভিরাট কোহলির (৫৪১২)। আইপিএলে ৫০০০ এর বেশি রান করা ব্যাটসম্যান কেবল এই দুজনই।

বলাই বাহুল্য চেন্নাই সুপার কিংসের পক্ষে সর্বোচ্চ ১৬৪ ম্যাচ খেলা রায়না ফ্র্যাঞ্চাইজিটির ইতিহাসের সর্বোচ্চ রান সংগ্রাহক। হলুদ শিবিরের হয়ে ৩৩.২৮ গড়ে ৪৫২৭ রান করেছেন এই বাঁহাতি ব্যাটসম্যান। ১ সেঞ্চুরির সাথে আছে ৩২ টি ফিফটি।

চেন্নাই সুপার কিংসের জন্য সুরেশ রায়নাকে গোটা আসরেই না পাওয়া তাই বড় ধাক্কাই বটে। এর আগে গতকালই দলটির ১০ সদস্যের (ক্রিকেটার ও স্টাফ মিলে) করোনা পজিটিভ হবার খবর এসেছে। এই ১০ জনের মধ্যে একজন ভারতীয় ক্রিকেটার। এই সময়ের মধ্যে ট্রেনিং শুরু করে দেবার কথা থাকলেও গোটা চেন্নাই শিবির সংযুক্ত আরব আমিরাতে আছে কোয়ারেন্টাইনে।

৯৭ ডেস্ক

Read Previous

ম্যানচেস্টারে ব্যান্টন ঝড়, অতঃপর বৃষ্টি…

Read Next

চেন্নাইয়ের আরো এক ক্রিকেটার করোনা টেস্টে পজিটিভ

Total
15
Share