চার মাসের জন্য মাঠের বাইরে ওলি পোপ

ওলি পোপ
Vinkmag ad

পাকিস্তানের বিপক্ষে তৃতীয় ও শেষ টেস্ট চলাকালীন সময়ে ফিল্ডিং করার সময় আঘাত পেয়েছিলেন ওলি পোপ। তরুণ এই ব্যাটসম্যানের বাম কাঁধ স্থানচ্যুত হয়ে গেছে। এই জেরে অন্তত ৪ মাসের জন্য মাঠের বাইরে ছিটকে গেছেন প্রতিভাবান এই ব্যাটসম্যান।

সাউদাম্পটনে তৃতীয় টেস্টের চতুর্থ দিনে এই ভয়ঙ্কর ইনজুরিতে পড়েন পোপ। দিনের প্রথম ওভারে স্টুয়ার্ট ব্রডের বলে বাউন্ডারি ঠেকাতে যেয়ে ডাইভ দেন পোপ। তাৎক্ষণিকভাবে মাঠ ছাড়তে হয় তাকে।

বুধবারে লন্ডনে এমআরআই স্ক্যান করানো হয় পোপের। বৃহষ্পতিবার এক বিশেষজ্ঞকে দেখানো হয়। তার পরামর্শেই আগামী দুই সপ্তাহের মধ্যে পোপের কাঁধে সার্জারি করা হবে। এরপর তাকে সারে ও ইংল্যান্ড মেডিকেল টিমের অধীনে পুনর্বাসন প্রক্রিয়ার মধ্য দিয়ে যেতে হবে।

এই বাম কাঁধেই আঘাত পেয়েছিলেন পোপ, গত গ্রীষ্মে সারের হয়ে খেলার সময়। সেদফাতে ৩ মাস মাঠের বাইরে থাকতে হয়েছিল তাকে। সেই ইনজুরির কারণেই অ্যাশেজের জন্যে বিবেচনা করা হয়নি তাকে।

এবার অবশ্য টেস্ট মিস নাও করতে হতে পারে পোপকে। সূচী অনুযায়ী ২০২০ সালে ইংল্যান্ডের আর কোন টেস্ট নেই। সাদা পোশাকে ইংলিশদের পরবর্তী অ্যাসাইনমেন্ট ২০২১ সালের শুরুতে শ্রীলঙ্কা ও ভারতের বিপক্ষে।

গেলবার ইনজুরিতে পড়ার পর উইজডেন ক্রিকেট মান্থলিকে পোপ বলেছিলেন এই ইনজুরিতে পড়া তার জন্য ভালই হয়েছে, কারণ তিনি এই সময়ে নিজের টেকনিক নিয়ে কাজ করবেন।

৯৭ ডেস্ক

Read Previous

ওল্ড ট্র্যাফোর্ডে আগে বোলিংয়ে পাকিস্তান

Read Next

ব্রেইন ক্যান্সারের বিরুদ্ধে লড়ছেন স্টোকসের পিতা

Total
2
Share