টিকেআরের জয়রথ ছুটছেই

খ্যারি পিয়েরে ত্রিনবাগো নাইট রাইডার্স
Vinkmag ad

কাইরন পোলার্ডের নেতৃত্বাধীন ত্রিনবাগো নাইট রাইডার্স (টিকেআর) এর জয়রথ ছুটছেই। সিপিএল (ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ) এর চলমান আসরে টানা পঞ্চম জয়ের দেখা পেয়েছে সিপিএল ইতিহাসের সফলতম এই দল। শেষ ম্যাচে গায়ানা অ্যামাজন ওয়ারিয়র্সকে হেসেখেলে হারিয়েছে তারা।

টি-টোয়েন্টি ধুমধাড়াক্কা ক্রিকেটের জন্য জনপ্রিয় হলেও সিপিএলে হচ্ছে সব লো স্কোরিং ম্যাচ। যেখানে ব্যাটসম্যানদের চেয়ে বোলাররা দাপট দেখাচ্ছেন বেশি।

গায়ানা অ্যামাজন ওয়ারিয়র্সকে ২০ ওভারে ১১২ রানের বেশি করতে দেয়নি ত্রিনবাগো নাইট রাইডার্স। যেখানে বড় অবদান রাখেন খ্যারি পিয়েরে। ৪ ওভারে মাত্র ১৮ রান হজম করে নেন ৩ উইকেট। ১ টি করে উইকেট নেন সিকান্দার রাজা, কাইরন পোলার্ড ও ডোয়াইন ব্রাভো।

সহজ লক্ষ্য তাড়া করতে নেমে ৩৪ রানের উদ্বোধনী জুটি গড়েন লেন্ডল সিমন্স ও টিওন ওয়েবস্টার। ইমরান তাহির টানা দুই বলে সিমন্স ও কলিন মুনরোকে ফেরালেও তা বড় কোন প্রভাব ফেলেনি।

১০ বল ও ৭ উইকেট হাতে রেখেই জয় তুলে নেয় টিকেআর। ২৬ রান করে অপরাজিত থাকেন ড্যারেন ব্রাভো, ৩৯ রান করে অপরাজিত থাকেন টিম সেইফার্ট।

৫ ম্যাচে ৫ জয় নিয়ে পয়েন্ট তালিকার শীর্ষে টিকেআর, ৬ ম্যাচে ২ জয় পাওয়া গায়ানা পয়েন্ট তালিকার ৪ নম্বরে।

সংক্ষিপ্ত স্কোরঃ

গায়ানা অ্যামাজন ওয়ারিয়র্স ১১২/৭ (২০), কিং ৬, হেমরাজ ২, হেটমেয়ার ২৬, পুরান ১, টেইলর ২৬, রাদারফোর্ড ৬, কিমো ২৮*, শেফার্ড ১১, নাভিন ১*; সিকান্দার ৪-০-৩০-১, পিয়েরে ৪-০-১৮-৩, পোলার্ড ৩-০-১৫-১, ব্রাভো ৪-০-২৩-১

ত্রিনবাগো নাইট রাইডার্স ১১৫/৩ (১৮.২), সিমন্স ১৯, ওয়েবস্টের ২৭, মুনরো ০, ব্রাভো ২৬*, সেইফার্ট ৩৯*; গ্রিন ৪-০-১৫-১, তাহির ৪-০-২৫-২

ফলাফলঃ ত্রিনবাগো নাইট রাইডার্স ৭ উইকেটে জয়ী

ম্যাচসেরাঃ খ্যারি পিয়েরে (ত্রিনবাগো নাইট রাইডার্স)।

৯৭ ডেস্ক

Read Previous

বল হাতে নবির ‘৫’, জুকসের ৪র্থ জয়

Read Next

‘৬’ ক্রিকেট অ্যাসোসিয়েশনের স্কোয়াড চূড়ান্ত করল পিসিবি

Total
6
Share