বল হাতে নবির ‘৫’, জুকসের ৪র্থ জয়

মোহাম্মদ নবি ড্যারেন স্যামি সেন্ট লুসিয়া জুকস
Vinkmag ad

সিপিএল (ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ) এর এবারের আসরে সেন্ট লুসিয়া জুকসের বড় অস্ত্র আফগান সুপারস্টার মোহাম্মদ নবি। ব্যাটে-বলে অবদান রেখে দলকে এগিয়ে নিচ্ছেন এই অভিজ্ঞ অলরাউন্ডার। পোর্ট অফ স্পেনে সেন্ট কিটস ও নেভিস প্যাট্রিয়টসের বিপক্ষে তো একাই নিয়েছেন ৫ উইকেট।

সেন্ট কিটস অ্যান্ড নেভিস প্যাট্রিয়টসের টপ অর্ডার একাই ধসিয়ে দেন মোহাম্মদ নবি। ৩য় ওভারেই ৪ উইকেট হারিয়ে বসে সেন্ট কিটস। ক্রিস লীন, নিক হেলি, দীনেশ রামদিন ও এভিন লুইসকে পর্যায়ক্রমে সাজঘরের পথ দেখান এই অফস্পিনার।

পরে নবি নেন সোহেল তানভিরের উইকেটও। ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে কেবল ১১১ রান স্কোরবোর্ডে জমা করতে পারে সেন্ট কিটস।

জবাব দিতে নেমে উড়ন্ত সূচনা পায় সেন্ট লুসিয়া জুকস। ১১ বলে ২ চার ও ৩ ছক্কায় ২৬ রান করেন রাখিম কর্নওয়াল। আন্দ্রে ফ্লেচার আউট হবার আগে করেন ১৬ রান। তিনে নামা মার্ক দেয়াল কোন রান না করেই ফেরেন সাজঘরে।

রস্টন চেজ ও নাজিবউল্লাহ জাদরান স্বাচ্ছন্দ্যে দলকে জয়ের পথে এগিয়ে নেন। জাদরান ৩৩ রান করে আউট হলেও ২৭ রানে অপরাজিত থেকে দলকে জিতিয়েই মাঠ ছাড়েন রস্টন চেজ।

৩২ বল ও ৬ উইকেট হাতে রেখেই জয় নিশ্চিত করে সেন্ট লুসিয়া জুকস। ৬ষ্ঠ ম্যাচে এটি জুকসের ৪র্থ জয়। অন্যদিকে ৫ ম্যাচ খেলে ফেলা সেন্ট কিটসের জয় কেবল ১ টি।

সংক্ষিপ্ত স্কোরঃ

সেন্ট কিটস অ্যান্ড নেভিস প্যাট্রিয়টস ১১০/৯ (২০), লীন ০, লুইস ১, কেলি ০, রামদিন ৯, হ্যামিল্টন ৯, ডাঙ্ক ৩৩, তানভির ১২, এমরিট ১৬, জোসেফ ২১*, ইমরান ০, জাজ্ঞেসার ০*; নবি ৪-০-১৫-৫, কুগেলেইন ২-০-১৬-১, জহির ৪-০-১৮-১, কর্নওয়াল ৪-০-১৪-১, কেসরিক ২-০-২৩-১

সেন্ট লুসিয়া জুকস ১১১/৪ (১৪.৪), কর্নওয়াল ২৬, ফ্লেচার ১৬, দেয়াল ০, চেজ ২৭*, নাজিবউল্লাহ ৩৩, গ্লেন ৮*; ইমরান ৪-০-২৩-৩, ডাঙ্ক ২.৪-০-২৯-১

ফলাফলঃ সেন্ট লুসিয়া জুকস ৬ উইকেটে জয়ী

ম্যাচসেরাঃ মোহাম্মদ নবি (সেন্ট লুসিয়া জুকস)।

৯৭ ডেস্ক

Read Previous

দিল্লি ক্যাপিটালসে জেসন রয়ের বদলি ড্যানিয়েল সামস

Read Next

টিকেআরের জয়রথ ছুটছেই

Total
4
Share