দিল্লি ক্যাপিটালসে জেসন রয়ের বদলি ড্যানিয়েল সামস

ড্যানিয়েল সামস

আইপিএলের আসন্ন আসরের জন্য অজি বোলিং অলরাউন্ডার ড্যানিয়েল সামসকে দলে ভিড়িয়েছে দিল্লি ক্যাপিটালস। মূলত ইংলিশ ওপেনার জেসন রয়ের বদলি হিসাবে ২৭ বছর বয়সী সামসকে দলে টেনেছে ফ্র্যাঞ্চাইজিটি।

দিল্লি ক্যাপিটালস জানিয়েছে ব্যক্তিগত কারণে ড্রিম ইলেভেন আইপিএলে দিল্লি ক্যাপিটালসের হয়ে খেলবেন না জেসন রয়।

আগামী মাসে ইংল্যান্ডের বিপক্ষে সীমিত ওভারের সিরিজে অস্ট্রেলিয়া দলে ডাক পেয়েছেন ড্যানিয়েল সামস। বিগ ব্যাশে সিডনি থান্ডারের পক্ষে দারুণ পারফরম্যান্সের ফল পেয়েছেন সামস।

দিল্লি ক্যাপিটালসে খেলার সুযোগ পেয়ে সামস বলেন, ‘আইপিএল যেকোন ক্রিকেটারের জন্য বিশাল এক প্ল্যাটফর্ম। প্রতি বছরই আমরা বাড়িতে এই টুর্নামেন্ট দেখে থাকি। আমি এবছর খেলার সুযোগ পেয়ে নিজেকে ভাগ্যবান মনে করছি। দিল্লি ক্যাপিটালস ম্যানেজমেন্টকে ধন্যবাদ আমাকে সুযোগ দেবার জন্য। আমি দলের বাকি সদস্যদের সঙ্গে সংযুক্ত আরব আমিরাতে যোগ দিতে মুখিয়ে রয়েছি।’

২৭ বছর বয়সী ড্যানিয়েল সামস ৩৭ টি স্বীকৃত টি-টোয়েন্টি খেলেছেন। ডানহাতে ব্যাট করে রান করেছেন ২৩১, বাহাতে মিডিয়াম ফাস্ট বল করে উইকেট পেয়েছেন ৫২ টি। সামস ৫ টি প্রথম শ্রেণি ও ১১ টি লিস্ট-এ ম্যাচও খেলেছেন।

দিল্লি ক্যাপিটালস স্কোয়াড-

আজিঙ্কা রাহানে, পৃথ্বী শ, শিখর ধাওয়ান, শিমরন হেটমেয়ার, শেয়াস আইয়ার, অমিত মিশ্র, অ্যানরিখ নর্টজে, আবেশ খান, হারশাল প্যাটেল, ইশান্ত শর্মা, কাগিসো রাবাদা, মোহিত শর্মা, রবিচন্দ্রন অশ্বিন, স্বন্দ্বীপ লামিচানে, তুষার দেশপান্ডে, আক্সার প্যাটেল, ড্যানিয়েল সামস, কিমো পল, ললিত যাদব, মার্কাস স্টয়নিস, অ্যালেক্স ক্যারি ও রিশাব পান্ট।

৯৭ ডেস্ক

Read Previous

ব্র্যাডম্যানের জাদুঘরেই শেন ওয়ার্নের ব্যাগি গ্রিনের স্থায়ী ঠিকানা

Read Next

বল হাতে নবির ‘৫’, জুকসের ৪র্থ জয়

Total
4
Share