তামিমকে পেয়ে উচ্ছ্বসিত সিলভারউড

sil
Vinkmag ad

prv 1496078735

১২৮, ৯৫, ৭০ এগুলো শুধু সংখ্যাই নয়, চ্যাম্পিয়ন্স ট্রফিতে টাইগারদের সেমিফাইনাল খেলার পেছনের রসদ। তামিমে মুগ্ধ গোটা ক্রিকেট বিশ্ব। হয়েছিলেন চ্যাম্পিয়ন্স ট্রফির তৃতীয় সর্বোচ্চ রান সংগ্রাহক।

ফর্মের তুঙ্গে থাকা তামিমকে পেলে যে কোন দলের কোচই এখন উচ্ছ্বসিত হবেন, স্বপ্ন দেখবেন নতুন করে। তেমনি একজন এসেক্স ইগলের কোচ ক্রিস সিলভারউড।

চ্যাম্পিয়ন্স ট্রফিতে তামিমের এমন সাফল্যে মুগ্ধ হয়ে ন্যাটওয়েস্ট টি-২০ ব্লাস্টে খেলার আমন্ত্রণ জানায় ইংল্যান্ডের কাউন্টি দল এসেক্স ঈগল। তামিমও আর না করেননি খেলার ব্যাপারে।

এসেক্স ঈগলের হয়ে খেলার জন্য আজই লন্ডনের ফ্লাইট ধরার কথা তামিমের। তামিমের সাথে এই দলে আরেক বিদেশী ক্রিকেটার পাকিস্তানের মোহাম্মদ আমির। তামিম খেলবেন মোট আট ম্যাচ।

এদিকে তামিমকে পেয়ে উচ্ছ্বসিত এসেক্স কোচ ইংলিশ গণমাধ্যমকে বলেন, ‘ওপেনিংয়ের যায়গাটা নিয়ে আমরা আপাতত নিশ্চিত। ওপেনিংয়ে তামিমের মত একজনকে পেয়ে আমরা রোমাঞ্চিত। যে কয়টি ম্যাচে সে খেলবে আশা করি অনেক ভালো করবে। আমরা তাঁর জন্য অপেক্ষায় আছি।’

এর আগেও তামিম কাউন্টিতে খেলেছিলেন। ২০১১ সালে নটিংহ্যামশায়ারের হয়ে পাঁচ ম্যাচে ২০.৮০ গড়ে রান করেছিলেন ১০৪। তখনকার থেকে তামিম এখন আরও পরিণত। তাই আগের বারের থেকে এবার নিজেকে ছাড়িয়ে যাওয়ার দিকেই দৃষ্টি রাখবেন তামিম ইকবাল।

তামিম বলেন, ‘এসেক্সের হয়ে খেলার জন্য আমি মুখিয়ে আছি। সেখানে যারা আমার সতীর্থ আছে  তাদের বিপক্ষেও আমি খেলেছি। আশা করি খুব দ্রুতই তাদের সাথে নিজেকে মানিয়ে নিবো।’

97 Desk

Read Previous

অষ্ট্রেলিয়ায় এইচপি দলের বিপক্ষ কারা!

Read Next

জুটিতে বিশ্বরেকর্ড ডিকওয়ালা-গুনাথিলাকার

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share