প্রোটিয়া শিবিরে করোনার আঘাত

কুইন্টন ডি কক দক্ষিণ আফ্রিকা
Vinkmag ad

দক্ষিণ আফ্রিকার দুই পুরুষ ক্রিকেটার করোনা টেস্টে পজিটিভ প্রমাণিত হয়েছেন। ক্রিকেট দক্ষিণ আফ্রিকা আজ (২০ আগস্ট) এক বিবৃতি দিয়ে এই তথ্য জানিয়েছে।

ক্রিকেট দক্ষিণ আফ্রিকা মোট ৫০ টি টেস্ট করায়। যেখানে ক্রিকেটাররা ছাড়াও ছিলেন সাপোর্ট স্টাফরা। তবে কোন দুই ক্রিকেটার করোনা পজিটিভ হয়েছেন তা প্রকাশ করেনি তারা।

টিম কালচার ক্যাম্পের আগে এই টেস্ট করানো হয়। যে দুজন করোনা পজিটিভ তারা এই ক্যাম্পের অংশ হতে পারবেন না।

ক্রিকেট দক্ষিণ আফ্রিকা বিবৃতিতে জানায় এই দুজন ক্রিকেটার ক্যাম্পের অংশ হতে পারবেন না। তবে তাদের কোন বিকল্প নাম ঘোষণা করা হয়নি। বিবৃতিতে জানানো হয় এই দুইজন অনলাইনে ক্যাম্পে ঘটা ঘটনাপ্রবাহের অংশ হবেন।

কুকুজাতে এই ক্যাম্পের অংশ হতে পারেননি ফাফ ডু প্লেসিস, তার দ্বিতীয় সন্তানের আগমনের কারণে। থেউনিস ডি ব্রুইন শুরুতে পারিবারিক কারণে ক্যাম্প মিস করলেও পরে যোগ দিয়েছেন।

সাম্প্রতিক সময়ে ব র্ণ বা  দ ইস্যু যখন আলোচনার এক বড় বিষয়বস্তু তখন ক্রিকেট দক্ষিণ আফ্রিকা ক্রিকেটারদের নিয়ে এই কালচার ক্যাম্প আয়োজন করছে।

কালচার ক্যাম্পে যারা থাকছেন-

এইডেন মার্করাম, অ্যান্ডিলে ফেলুকওয়ায়ো, অ্যানরিখ নর্টজে, বেউরান হেনড্রিক্স, বর্ন ফর্টুইন, ড্যারিন দুপাভিলন, ডেভিড মিলার, ডিন এলগার, ডোয়াইন প্রিটোরিয়াস, জর্জ লিন্ডে, গ্লেন্টন স্টারম্যান, হেইনরিখ ক্লাসেন, ইয়ানেমান মালান, জন-জন স্মাটস, জুনিয়র ডালা, কাগিসো রাবাদা, কিগান পিটারসন, কেশব মহারাজ, কাইল ভেরেনে, লুঙ্গি এনগিডি, লুথো সিপামলা, পিটার মালান, পিটে ভ্যান বিলজন, কুইন্টন ডি কক, র‍্যাসি ভ্যান ডার ডুসেন, রেজা হেনড্রিক্স, রুডি সেকেন্ড, সেনুরান মুথুসামি, সিসান্ডা মাগালা, তাব্রাইজ শামসি, টেম্বা বাভুমা ও জুবায়ের হামজা।

তথ্যসূত্রঃ ক্রিকইনফো।

৯৭ ডেস্ক

Read Previous

আইপিএলের টাইটেল স্পন্সর ড্রিম ইলেভেন নিয়েও বিতর্ক

Read Next

দলের সাথে আরব আমিরাতে যাচ্ছেন না হরভজন সিং

Total
7
Share