ব্যক্তিগত অনুশীলনে যোগ দিচ্ছে নারী ক্রিকেটাররাও

2018 05 31 11 10 12
Vinkmag ad

দেশের ক্রিকেট ফেরাতে সাম্প্রতিক সময়ে বেশ সচেষ্ট বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। গত ১৯ জুলাই থেকে শুরু হয়েছে পুরুষ ক্রিকেটারদের ব্যক্তিগত অনুশীলন। ঈদের ছুটি শেষে গতকাল (৮ আগস্ট) থেকে তার দ্বিতীয় পর্বও চালু হয় যেখানে প্রথম পর্বের দ্বিগুণ ক্রিকেটার অংশ নিচ্ছে। এবার নারী দলের ক্রিকেটাররাও পাচ্ছে ব্যক্তিগত অনুশীলনের সুযোগ।

আগামীকাল (১০ আগস্ট) থেকে ১৩ আগস্ট পর্যন্ত প্রথম পর্বে তিন ভেন্যুতে ৯ ক্রিকেটার অনুশীলন করতে যাচ্ছে। পুরুষ ক্রিকেটারদের মত নারীদের জন্যও সূচি নির্ধারণ করে দিয়েছে বিসিবির মেডিকেল টিম, মানতে হবে কড়া স্বাস্থ্যবিধি। প্রথম দিন থেকেই মিরপুরে স্কিল ও ফিটনেস নিয়ে কাজ করা যাবে।

ব্যাটিং-বোলিংয়ের জন্য ইনডোর ব্যবহারের পাশাপাশি রানিংয়ের জন্য শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের মূল মাঠ ও ফিটনেসের জন্য জিমনেশিয়াম সুবিধা নিতে পারবে জাহানারা আলম, নাহিদা আক্তাররা।

মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে অনুশীলনের এই সুযোগ পাচ্ছেন জাহানারা আলম, শামিমা সুলতানা, শারমিন সুপ্তা, নাহিদা আক্তার ও লতা মন্ডল।

খুলনা শেখ আবু নাসের স্টেডিয়ামে ব্যক্তিগত অনুশীলনে ঘাম ঝরাবেন অলরাউন্ডার সালমা খাতুন ও রুমানা আহমেদ। বগুড়া শহীদ চান্দু স্টেডিয়ামে স্কিল, ফিটনেস নিয়ে কাজ করবেন খাদিজাতুল কুবরা ও শামিমা সুলতানা। ঢাকার বাইরের দুই ভেন্যুতে ১১ আগস্ট বিরতি থাকবে ব্যক্তিগত অনুশীলনে।

নারী ক্রিকেটারদের ব্যক্তিগত অনুশীলনঃ

মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামঃ শারমিন সুপ্তা, শামিমা সুলতানা, জাহানারা আলম, নাহিদা আক্তার ও লতা মন্ডল।

খুলনা শেখ আবু নাসের স্টেডিয়ামঃ সালমা খাতুন ও রুমানা আহমেদ।

বগুড়া শহীদ চান্দু স্টেডিয়ামঃ খাদিজাতুল কুবরা ও শারমিন সুলতানা।

৯৭ প্রতিবেদক

Read Previous

নিউজিল্যান্ডে যাচ্ছেন স্টোকস, খেলবেন না সিরিজের বাকি অংশে

Read Next

শ্রীলঙ্কা সফরে কোয়ারেন্টাইনে থাকতে হবেনা টাইগারদের!

Total
4
Share