অস্ট্রেলিয়ার বিকল্প ভাবছে ভারত

hf
Vinkmag ad

2016 01 15T074955Z 1 LYNXNPEC0E0D7 RTROPTP 4 CRICKET AUSTRALIA

অস্ট্রেলিয়া ‘এ’ দলের দক্ষিন আফ্রিকা সফর বাতিল। বাতিলের আশঙ্কায় বাংলাদেশ সফরও। শঙ্কা দেখা দিচ্ছে আসন্ন ভারত সফরেরও। ক্রিকেট অস্ট্রেলিয়া আর ক্রিকেটারদের মধ্য দ্বন্দ্বের শেষ কোথায় সেটার কোন উত্তর নাই।

এই দ্বন্দ্বের আসল কারণ হচ্ছে ক্রিকেটারদের ঠিকঠাক পাওনা বুঝে না পাওয়া। বোর্ডও যেমন তাদের খেলোয়াড়রাও তেমন। অনড় অবস্থানে দুই পক্ষই। ক্রিকেট অস্ট্রেলিয়ার এমন আচরণে ক্ষুদ্দ্ব ক্রিকেটাররাও ইতিমধ্যে বর্জনের হুমকি দিয়েছেন আসন্ন সিরিজগুলোও। যার ফলে শঙ্কা দেখা দিয়েছে অস্ট্রেলিয়ার বাংলাদেশ এবং ভারত সফর।

বাংলাদেশ ক্রিকেট বোর্ড এখনো এই সমস্যা নিয়ে না ভাবলেও ঠিকই ভাবতে শুরু করেছে ভারত।  এই সমস্যায় চিন্তিত ভারত ক্রিকেট বোর্ড ইতিমধ্যে অস্ট্রেলিয়ার বিকল্প দল খোঁজা শুরু করে দিয়েছে। বিকল্প দল হিসেবে তালিকায় আছে শ্রীলঙ্কা আর নিউজিল্যান্ড। এই দুই দলের বিপক্ষে সিরিজ খেলার সম্ভাবনা জানিয়েছে বিসিসিআই।

অন্যদিকে ভারতীয় গনমাধ্যমে জানানো হচ্ছে, ভারতের এমন প্রস্তাবের সাড়াও দিয়েছে শ্রীলঙ্কা এবং নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ড। সেক্ষেত্রে আগামী নভেম্বর এবং ডিসেম্বরে দুই দলের বিপক্ষে দ্বিপাক্ষিক সিরিজ খেলবে ভারত। সম্ভাবনা আছে শ্রীলঙ্কার সাথে ওয়ানডে, টেস্ট দুটিই খেলার। অন্যদিকে শুধু ওয়ানডে খেলার জন্যই আমন্ত্রণ জানানো হতে পারে নিউজিল্যান্ডকে।

97 Desk

Read Previous

সমঝোতা না হলে অস্ট্রেলিয়া যাচ্ছেনা ইংলিশরা

Read Next

‘পরিস্থিতি অনুযায়ী খেলার কথা ধোনিকে বলার দরকার নেই’

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share