তামিম-মুমিনুলদের সভায় যোগ দিচ্ছেন কারস্টেন

2018 05 22 15 58 02
Vinkmag ad

করোনাকালে মাঠের ক্রিকেট থেকে দূরে ছিল মুমিনুল হক, তামিম ইকবালরা। তবে ক্রিকেটারদের মানসিক ও শারীরিক ফিটনেস ঠিক রাখতে শুরু থেকেই নানা কার্যক্রম হাতে নেয় বিসিবি। কোচিং স্টাফরা নিজ নিজ দেশে ফিরে গেলেও অনলাইন সভায় ঠিকই নিয়মিত টোটকা দিয়েছেন শিষ্যদের।

প্রধান কোচ রাসেল ডোমিঙ্গোর অনুরোধে এবার ক্রিকেটারদের অনলাইন সভায় যোগ দিচ্ছেন বিশ্বকাপ জয়ী কোচ গ্যারি কারস্টেন। কোচ হিসেবে বিশ্বজুড়ে সমাদৃত এই দক্ষিণ আফ্রিকান।

২০১১ সালে তার অধীনেই ২৮ বছর পর বিশ্বকাপ শিরোপা জিতে ভারত। প্রধান কোচ রাসেল ডোমিঙ্গো সহ টাইগারদের বর্তমান বেশিরভাগ কোচিং স্টাফ দক্ষিণ আফ্রিকান। সেই সুবাদে স্বদেশি বিশ্বমানের কোচকে শিষ্যদের অনলাইন সভায় আমন্ত্রণ জানান রাসেল ডোমিঙ্গো।

ডোমিঙ্গোর আমন্ত্রণে সাড়া দেন দক্ষিণ আফিকা ও ভারতের মত দলের প্রধান কোচ হিসেবে দায়িত্ব পালন করা কারস্টেন। আগামী বুধবার (৫ আগস্ট) ক্রিকেটারদের অনলাইন সভায় দেখা যাবে তাকে। বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান আকরাম খান জানান, ‘আগামী বুধবার ক্রিকেটারদের সাথে গ্রুপ মিটিংয়ে গ্যারি কারস্টেন যোগ দিবেন।’

দক্ষিণ আফ্রিকার হয়ে ব্যাট হাতে ১৪ হাজারের বেশি আন্তর্জাতিক রানের মালিক কারস্টেন কোচ হিসেবেও অবাধ বিচরণ করেছেন। আন্তর্জাতিক কোচ থেকে আইপিএল ও বিভিন্ন ঘরোয়া দলে সফলভাবে দায়িত্ব পালন করেন।

৯৭ ডেস্ক

Read Previous

বিপিএল পারিশ্রমিক নিয়ে অভিযোগ, বিসিবি বলছে বিচ্ছিন্ন ঘটনা

Read Next

১ম টেস্টের জন্য পাকিস্তানের স্কোয়াড ঘোষণা

Total
103
Share