অস্ট্রেলিয়া-ওয়েস্ট ইন্ডিজ টি-টোয়েন্টি সিরিজ স্থগিত

অস্ট্রেলিয়া
Vinkmag ad

টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে প্রস্তুতির জন্য ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে অক্টোবরে টি-টোয়েন্টি সিরিজ খেলার কথা ছিল অস্ট্রেলিয়ার। তবে সেই সিরিজ আর হচ্ছে না, দুই বোর্ডের সম্মতিতে স্থগিত হয়েছে সিরিজ।

১৮ অক্টোবর থেকে শুরু হবার কথা ছিল টি-টোয়েন্টি বিশ্বকাপের। এর আগে ৪, ৬ ও ৯ অক্টোবর তিনটি টি-টোয়েন্টি খেলার কথা ছিল অস্ট্রেলিয়া ও ওয়েস্ট ইন্ডিজের। ভেন্যু ছিল টাউনসভিল, কেয়ার্ন্স ও গোল্ড কোস্ট।

করোনা ভাইরাসের কারণে গত মাসেই টি-টোয়েন্টি বিশ্বকাপ স্থগিত হবার ঘোষণা আসে। এবার স্থগিত হল অস্ট্রেলিয়া-ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার এই সিরিজও।

১৯ সেপ্টেম্বর থেকে ১০ নভেম্বর পর্যন্ত চলবে আইপিএল (ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ)। এই সময় আইপিএল খেলতে ব্যস্ত থাকবে অস্ট্রেলিয়া ও ওয়েস্ট ইন্ডিজের শীর্ষস্থানীয় ক্রিকেটাররা।

১১-১৭ অক্টোবর সময়ে অস্ট্রেলিয়ার ভারতের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলার কথা ছিল। এই সিরিজ এখনো স্থগিত না হলেও যেকোন সময়ে আসতে পারে ঘোষণা।

সেপ্টেম্বরের শুরুতে ইংল্যান্ডের বিপক্ষে সীমিত ওভারের ক্রিকেট সিরিজ খেলার কথা অজিদের। এই সিরিজ নিয়ে ক্রিকেট অস্ট্রেলিয়া ও ইসিবি এখনো তাদের অবস্থান স্পষ্ট করেনি।

সাদা পোশাকে অজিরা ফিরবে ২১ নভেম্বর। পার্থে আফগানিস্তানের বিপক্ষে খেলবে দিবারাত্রির টেস্ট। এরপর আকাঙ্ক্ষিত অস্ট্রেলিয়া-ভারত টেস্ট সিরিজ।

৯৭ ডেস্ক

Read Previous

আগামী সপ্তাহে শুরু অনুশীলন, তামিমকে নিয়ে অনিশ্চয়তা

Read Next

বিপিএল পারিশ্রমিক নিয়ে অভিযোগ, বিসিবি বলছে বিচ্ছিন্ন ঘটনা

Total
3
Share