দলের সঙ্গে যোগ দিয়েছেন আমির, অবশেষে করোনা মুক্ত রউফ

মোহাম্মদ আমির হারিস রউফ
Vinkmag ad

গত ২৪ জুলাই লাহোর থেকে ইংল্যান্ডের উদ্দেশ্যে রওয়ানা হয়েছিলেন পাকিস্তানি ফাস্ট বোলার মোহাম্মদ আমির। ইংল্যান্ডে পৌঁছে সেখানকার সরকারের নিয়ম মেনে ৫ দিনের আইসোলেশনে ছিলেন আমির। এরপর দুই দফা করোনা টেস্ট করানো হয় তার।

দুই দফা করোনা টেস্টেই নেগেটিভ প্রমাণিত হয়ে আমির এখন ডার্বিতে পাকিস্তান শিবিরে যোগ দিয়েছেন।

সুখবর এসেছে পাকিস্তান থেকেও। অবশেষে করোনা টেস্টে নেগেটিভ প্রমাণিত হয়েছেন গতি তারকা হারিস রউফ। সোম ও বুধবার করানো করোনা টেস্টে নেগেটিভ প্রমাণিত হন তিনি। এখন তিনি ইংল্যান্ডে দলের সঙ্গে যুক্ত হতে পারবেন।

পিসিবি (পাকিস্তান ক্রিকেট বোর্ড) এক সংবাদ বিজ্ঞপ্তি দিয়ে জানিয়েছে যে সপ্তাহঅন্তেই হারিস রউফকে ইংল্যান্ডে পাঠানোর ব্যবস্থা করা হবে। তার ভ্রমণ সংক্রান্ত তথ্য এই সময়ের মধ্যেই প্রকাশ করবে পিসিবি।

এর আগে ৫ দফা করোনা টেস্টে পজিটিভ প্রমাণিত হয়েছিলেন হারিস রউফ। বিগ ব্যাশ মাতানো এই বোলারকে টি-টোয়েন্টি সিরিজের জন্য বিবেচনা করা হলেও সাদা পোশাকে খেলার ইচ্ছে ছিল রউফের। তবে বারবার করোনা টেস্টে পজিটিভ প্রমাণিত হওয়া রউফের জন্য তা কার্যত এখন অসম্ভব।

ওদিকে সন্তান সম্ভবা স্ত্রীর পাশে থাকতে শুরুতে ইংল্যান্ড সফর থেকে নিজেকে সরিয়ে নিয়েছিলেন মোহাম্মদ আমির। পরে প্রধান কোচ ও নির্বাচক মিসবাহ উল হক আমিরকে দলে চান। সন্তান ভুমিষ্ঠ হবার পর আমির নিজেকে এই সফরের জন্য অ্যাভেইলেবল ঘোষণা করেন এবং ইংল্যান্ডে আসেন।

৯৭ ডেস্ক

Read Previous

অধিনায়ক হিসাবে আফ্রিদি এগিয়ে রাখেন যাকে

Read Next

এবারের আইপিএলে যেসব নিয়ম কানুন থাকছে

Total
2
Share