ইংল্যান্ডের বিপক্ষে পাকিস্তানের টেস্ট স্কোয়াড ঘোষণা

ওয়াহাব রিয়াজ
Vinkmag ad

নিজেদের মধ্যে ভাগ হয়ে খেলা দুই প্রস্তুতি ম্যাচ শেষে ইংল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের টেস্ট সিরিজের জন্য ২০ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। স্কোয়াডে আছেন ওয়াহাব রিয়াজ।

গেলবছরের সেপ্টেম্বরে হুট করেই টেস্ট ক্রিকেট থেকে অনির্দিষ্টকালের জন্য বিরতির ঘোষণা দিয়ে বসেন পাকিস্তানি পেসার ওয়াহাব রিয়াজ। পরে ইংল্যান্ড সফরের আগে জানান টেস্টের জন্যেও তাকে বিবেচনা করা যেতে পারে।

ওয়াহাব রিয়াজ বলেছিলেন, ‘আমি লাল বল বা সাদা বলের ক্রিকেটে ফোকাস করার চাইতে দেশকে প্রতিনিধিত্ব করাকে বেশি ফোকাস করছি। আমি বেশ কিছুদিন ধরে টেস্ট খেলিনি। আমি সহজ পথের দিকে না তাকিয়ে দলের চাহিদাকে প্রাধান্য দিচ্ছি। পেশাদার হিসাবে আমি চ্যালেঞ্জের জন্য প্রস্তুত।’

আগামী ৫ আগস্ট থেকে শুরু হবে ইংল্যান্ড ও পাকিস্তানের মধ্যকার তিন ম্যাচের টেস্ট সিরিজ।

ইংল্যান্ডের বিপক্ষে পাকিস্তানের টেস্ট স্কোয়াড-

আজহার আলি (অধিনায়ক), বাবর আজম (সহ অধিনায়ক), আবিদ আলি, আসাদ শফিক, ফাহিম আশরাফ, ফাওয়াদ আলম, ইমাম উল হক, ইমরান খান, কাশিফ ভাট্টি, মোহাম্মদ আব্বাস, মোহাম্মদ রিজওয়ান, নাসিম শাহ, সরফরাজ আহমেদ, শাদাব খান, শাহীন শাহ আফ্রিদি, শান মাসুদ, সোহেল খান, উসমান খান শিনওয়ারি, ওয়াহাব রিয়াজ ও ইয়াসির শাহ।

ইংল্যান্ডে থাকা বাকি ৯ ক্রিকেটার ফখর জামান, হায়দার আলি, ইফতিখার আহমেদ, ইমাদ ওয়াসিম, খুশদীল শাহ, মোহাম্মদ হাফিজ, মোহাম্মদ আমির, মোহাম্মদ হাসনাইন ও মুসা খান টি-টোয়েন্টি সিরিজের জন্য অনুশীলন চালিয়ে যাবেন।

ইংল্যান্ড-পাকিস্তান টেস্ট সিরিজের সূচি-

১ম টেস্ট- ৫-৯ আগস্ট, এমিরেটস ওল্ড ট্র্যাফোর্ড
২য় টেস্ট- ১৩-১৭ আগস্ট, এজেস বোল
৩য় টেস্ট- ২১-২৫ আগস্ট, এজেস বোল

ইংল্যান্ড-পাকিস্তান টি-টোয়েন্টি সিরিজের সূচি-

১ম টি-টোয়েন্টি- ২৮ আগস্ট, এমিরেটস ওল্ড ট্র্যাফোর্ড
২য় টি-টোয়েন্টি- ৩০ আগস্ট, এমিরেটস ওল্ড ট্র্যাফোর্ড
৩য় টি-টোয়েন্টি- ১ সেপ্টেম্বর, এমিরেটস ওল্ড ট্র্যাফোর্ড।

৯৭ ডেস্ক

Read Previous

ওয়ার্ল্ড কাপ সুপার লিগের সমালোচনায় আথারটন

Read Next

এলপিএলের দিনক্ষণ চূড়ান্ত

Total
70
Share