ছুটি কাটাতে ব্যস্ত পিসিবি কর্তারা, থেমে আছে কাজ

এহসান মানি ওয়াসিম খান পিসিবি
Vinkmag ad

করোনা পরবর্তী দেশের ঘরোয়া ক্রিকেট ফেরানো সহ গুরুত্বপূর্ণ বেশ কিছু সিদ্ধান্ত না নিয়েই ছুটি কাটাতে ব্যস্ত হয়ে পড়েছেন পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) কর্মকর্তারা। পিসিবি চেয়ারম্যান এহসান মানির পথ অনুসরণ করে ইংল্যান্ডে ছুটি কাটাতে গিয়েছেন প্রধান নির্বাহী ওয়াসিম খানও।

পাকিস্তানি গণমাধ্যমের সূত্র মতে যে চার্টার্ড বিমানে পাকিস্তান জাতীয় ক্রিকেট দল ইংল্যান্ডে গিয়েছে ঐ একই বিমানে স্ত্রীসহ ভ্রমণ করেছেন এহসান মানি। পিসিবি চেয়ারম্যান এক মাস ধরেই ছুটিতে আছেন বলে উল্লেখ করা হয়।

এদিকে দুইদিন আগে কোন ধরণের তথ্য দেওয়া ছাড়াই দেশ ছেড়েছেন পিসিবির প্রধান নির্বাহী ওয়াসিম খানও। তবে সাম্প্রতিক সময়ে দেওয়া তার দুটি ভিডিও বার্তায় দেখা যায় নিজেকে লাহোরের পিসিবি সদর দপ্তরে বেশ ব্যস্ত রেখেছেন ওয়াসিম খান।

করোনা প্রভাবে এই চ্যালেঞ্জিং সময়ে বোর্ডের দুই শীর্ষ কর্তার এমন ছুটিতে যাওয়াকে ভালোভাবে নিচ্ছে না অন্যরা। প্রতিবেদন অনুসারে ইংল্যান্ডে অবস্থানকালে আবাসনের বাইরে দৈনিক ৪০০ ডলার ভাতা পাবেন চেয়ারম্যান এহসান মানি। অন্যদিকে প্রধান নির্বাহী ওয়াসিম খানের জন্য বরাদ্দ আবাসনের বাইরে ৩২০ ডলার।

তবে বোর্ডের একজন কর্মকর্তা পাকিস্তানি গণমাধ্যমকে জানিয়েছেন ইংল্যান্ডে অবস্থানকালে কোন বাড়তি ভাতা নিবেন না এহসান মানি ও ওয়াসিম খান। যদিও ইংল্যান্ডের বিপক্ষে পাকিস্তানের কোন ম্যাচে তাদের উপস্থিত হওয়ার সম্ভাবনা নেই। আগস্টের দ্বিতীয় সপ্তাহে পাকিস্তান ফেরার কথা এহসান মানির। নিয়মিত বোর্ডের সাথে যোগাযোগ রাখছেন বলে ভারপ্রাপ্ত কোন চেয়ারম্যানের নাম ঘোষোণার প্রয়োজন হয়নি।

৯৭ ডেস্ক

Read Previous

কষ্ট হলেও যা বিজয়ের কাছে ‘স্পেশাল’

Read Next

বিসিসিআইয়ের স্বীকৃতি পত্র পেল এমিরেটস ক্রিকেট বোর্ড

Total
2
Share