এলিস পেরির বিবাহ বিচ্ছেদ

এলিস পেরি ম্যাট টমুয়া
Vinkmag ad

এলিস পেরি ও ম্যাট টমুয়ার জুটি খেলার দুনিয়ায় ছিল আকর্ষণীয় এক জুটি। যদিও এখন এই জুটিকে সাবেক জুটি বলতে হবে। গতকাল (২৫ জুলাই) এই দুজন এক যৌথ বিবৃতিতে নিজেদের বিবাহ বিচ্ছেদের কথা জানিয়েছেন।

বেশ কয়েক মাস ধরে এলিস পেরি ও ম্যাট টমুয়া দম্পতির সংসারে ভাঙন নিয়ে গুঞ্জন চলছিল। যার সমাপ্তি ঘটল দুজনের দেওয়া যৌথ বিবৃতিতে।

 

View this post on Instagram

 

We had a great night on Thursday at the GQ Gentlemen’s Ball. Thanks for letting us be a part of such a cool event @GQAustralia

A post shared by Ellyse Perry (@ellyseperry) on

‘একে অন্যের প্রতি শ্রদ্ধাশীল থেকেই চলতি বছরের শুরুতে আলাদা হয়ে যাওয়ার সিদ্ধান্ত নিই আমরা।’

‘আমরা মনে করেছি একে অন্যের জন্য এটাই সঠিক সিদ্ধান্ত। এটা দুজনের মিলিত সিদ্ধান্ত। আমাদের সম্পর্কের গোড়া থেকেই আমরা একে অন্যের প্রাইভেসি নিয়ে শ্রদ্ধাশীল ছিলাম।’

চলতি বছরের ফেব্রুয়ারিতে মেলবোর্নে অস্ট্রেলিয়ান ক্রিকেট অ্যাওয়ার্ডে এসেছিলেন এলিস পেরি। টানা তৃতীয়বারের মত বেলিন্ডা ক্লার্ক অ্যাওয়ার্ডস জেতা পেরির আঙ্গুলে সেদিন তাদের বিবাহের রিং দেখা যায়নি। এরপর থেকেই গুঞ্জন শুরু হয়েছিল।

উল্লেখ্য, ২০১৫ সালের ডিসেম্বরে অস্ট্রেলিয়ার রাগবি স্টার ম্যাট টমুয়ার সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন এলিস পেরি।

 

View this post on Instagram

 

🌏

A post shared by Ellyse Perry (@ellyseperry) on

অস্ট্রেলিয়া নারী দলের হয়ে ৮ টেস্ট, ১১২ ওয়ানডে ও ১২০ টি-টোয়েন্টি খেলেছেন ২৯ বছর বয়সী অলরাউন্ডার এলিস পেরি। তিন ফরম্যাটে তার রান যথাক্রমে ৬২৪, ৩০২২ ও ১২১৮। বল হাতে উইকেট নিয়েছেন যথাক্রমে ৩১, ১৫২ ও ১১৪ টি।

৯৭ ডেস্ক

Read Previous

‘সেলিব্রাপিল’ করে শাস্তির ভয়ে আছেন ব্রড

Read Next

কুম্বলের দশে দশ, নেপথ্যে শ্রীনাথের ত্যাগ

Total
5
Share