নতুন অভিজ্ঞতা হয়েছে শান্ত’র

নাজমুল হোসেন শান্ত
Vinkmag ad

করোনা শঙ্কা দূরে সরিয়ে ঘর থেকে বের হতে শুরু করেছে ক্রিকেটাররা। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) অনুমতি সাপেক্ষে ব্যক্তিগত অনুশীলন করা ক্রিকেটারদের তালিকাটা বড় হচ্ছে। ঈদের আগের পর্বে যোগ হয়েছে নাজমুল হোসেন শান্তর নামও।

রাজশাহীর শহীদ কামরুজ্জামান স্টেডিয়ামে আজ (২৫ জুলাই) ফিটনেস নিয়ে কাজ করেছেন বাঁহাতি এই ব্যাটসম্যান। ঢাকার বাইরের ভেন্যুগুলোতে অবশ্য প্রথম পর্বে স্কিল ট্রেনিংয়ের সুযোগ নেই।

মাঠের সবুজ ঘাসে রানিং শেষে শান্তর কণ্ঠে ঝরেছে স্বস্তির আভাস। এক ভিডিও বার্তায় লম্বা সময় পর মাঠে ফিরতে পারার অনুভূতি জানান ২১ বছর বয়সী এই ব্যাটসম্যান। করোনা প্রভাবে দীর্ঘদিন গৃহবন্দী থাকাকে নতুন অভিজ্ঞতা বলছেন এখনো পর্যন্ত ৪ টেস্ট, ৫ ওয়ানডে ও ২ টি-টোয়েন্টি খেলা শান্ত।

তরুণ এই প্রতিভাবান ব্যাটসম্যান বলেন, ‘অনেক ভালো লাগছে, অনেক দিন পর মাঠে এসে অনুশীলন করতে পারলাম। কখনই এমন হয়নি যে তিন-চার মাস বাসায় বসে ছিলাম। নতুন একটা অভিজ্ঞতা ছিল। অনেক দিন পর মাঠে এসে অনুশীলন করতে পেরে অনেক আনন্দিত এবং অনেক উপভোগ করলাম।’

উল্লেখ্য, একই দিন মিরপুরে অনুশীলন করেছেন মুশফিকুর রহিম, ইমরুল কায়েস, মোহাম্মদ মিঠুন ও মেহেদী হাসান রানা। খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে ঘাম ঝরিয়েছেন মেহেদী হাসান মিরাজ, নুরুল হাসান সোহানরাও। ঈদের আগে প্রথম পর্বের ব্যক্তিগত অনুশীলন শেষ হবে আগামীকাল (২৬ জুলাই)। বিসিবির মেডিকেল টিমের তৈরি করে দেওয়া সূচি অনুসারেই ব্যক্তিগত অনুশীলনে অংশ নেয় ক্রিকেটাররা।

৯৭ প্রতিবেদক

Read Previous

‘আশরাফুলের জাতীয় দলে ফেরা ভাল উদাহরণ হবে না’

Read Next

পিএসএল-৫ এর বাকি অংশ হচ্ছে না

Total
2
Share