সাকিবের সাথে লাইভ আড্ডায় আসছেন চার ক্রিকেটার

সাকিব আল হাসান ইমরুল কায়েস
Vinkmag ad

মাঠের দুই সতীর্থ সাকিব আল হাসান ও ইমরুল কায়েস মাঠের বাইরেও নিজেদের জুটিকে টেনে নিয়েছেন। সাকিবের রেস্টুরেন্ট ব্যবসায় অংশীদার হিসেবে আছেন ইমরুল। এবার মাঠের সতীর্থ নয় ব্যবসায়িক অংশীদার পরিচয়েই লাইভে আসছেন দুজন। তাদের সাথে থাকবেন জাতীয় দলের আরও তিন ক্রিকেটার।

‘সাকিব’স ডাইন’ নামে বনানীতে বেশ কয়েক বছর আগে রেস্টুরেন্ট চালু করেন বিশ্বসেরা অলরাউন্ডার খেতাব অর্জন করা সাকিব। যা পরবর্তীতে নাম বদলে সাকিব’স৭৫ করা হয়। আর এটির মিরপুর শাখার অংশীদার হিসেবে যুক্ত হন ইমরুল কায়েস।

২০১৭ সালে মিরপুর ১ নম্বরে সাকিব৭৫ এর দ্বিতীয় শাখাটির কার্যক্রম শুরু হয়। মাঠের সাকিব ব্যবসায়েও সাফল্য পান শুরু থেকে। মাসকয়েক আগে ধানমন্ডিতেও চালু হয়েছে কার্যক্রম।

সাকিব’স৭৫ এবার এক সাথে লাইভে আনতে যাচ্ছে দুই অংশীদার ও মাঠের সতীর্থ ইমরুল কায়েস ও সাকিব আল হাসানকে। সাথে থাকবেন সাব্বির রহমান, মেহেদী হাসান মিরাজ ও তাসকিন আহমেদ। এছাড়া সাকিব’স৭৫ এর ব্যবস্থাপনা পরিচালক ইসরাত জাহান জেসি এবং আরেক অংশীদার নাজমুল সায়াদাত তোহেলও অংশ নিবেন আড্ডায়।

আগামী ২৭ জুলাই রাত ৮ টায় সাকিব’স৭৫ এর ফেসবুক পেইজে লাইভ আড্ডাটি শুরু হবে। রেস্টুরেন্টের অফিসিয়াল ফেসবুক পেইজে এ প্রসঙ্গে দেওয়া পোস্টে লেখা হয়, ‘অবশেষে অপেক্ষা ফুরোচ্ছে। আমরা বেশ আনন্দের সাথে ঘোষণা করতে যাচ্ছি যে সাকিব’স৭৫ এর লাইভ আড্ডাটি আগামী ২৭ জুলাই রাত ৮ টায় অনুষ্ঠিত হবে। অসাধারণ মজার কিছু মুহূর্তের জন্য আপনি প্রস্তুত তো?’

৯৭ ডেস্ক

Read Previous

সাকিবের চাওয়া তার কাছ থেকেই শিখুক অন্যরা

Read Next

বাটলার-পোপ জুটিতে ১ম দিন ইংল্যান্ডের

Total
40
Share