আকাশ চোপড়ার চোখে অলটাইম সিপিএল একাদশ

লিটন শোয়েব মালিক সিপিএল
Vinkmag ad

ভারতের সাবেক ওপেনার আকাশ চোপড়া বেছে নিয়েছেন নিজের পছন্দের সিপিএল (ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ) একাদশ। যেখানে তিনি ওয়েস্ট ইন্ডিজের বাইরের কেবল ৩ জন ক্রিকেটার রেখেছেন।

নিজের ইউটিউব চ্যানেলে এক ভিডিওর মাধ্যমে এই একাদশ বাছেন তিনি। ইউনিভার্স বস ক্রিস গেইলের সঙ্গে নিউজিল্যান্ডের কলিন মুনরো নামবেন ওপেন করতে।

তিন নম্বরে নামবেন হার্ডহিটিং উইকেটরক্ষক ব্যাটসম্যান নিকোলাস পুরান। আকাশের বাছা একাদশে উইকেটরক্ষক পুরানই। চারে নামবেন পাকিস্তানের অভিজ্ঞ অলরাউন্ডার শোয়েব মালিক। শোয়েব মালিককে দলে নেবার পেছনে তার টি-টোয়েন্টি লিগে পারফরম্যান্সকে সামনে আনেন আকাশ।

দলের অধিনায়কত্বের ভার কাইরন পোলার্ডের কাঁধে। পোলার্ড নামবেন পাঁচ নম্বরে, ছয় নম্বরে নামবেন আন্দ্রে রাসেল।

কাইরন পোলার্ড, আন্দ্রে রাসেলের সঙ্গে আছেন আরো এক অলরাউন্ডার। সাত নম্বরে নামবেন ডোয়াইন ব্রাভো। স্পিনার হিসাবে আছেন সুনীল নারাইন, প্রয়োজনে রান তুলতে পারবেন তিনিও।

বিশেষজ্ঞ পেসার হিসাবে দলে আছেন শেলডন কটরেল, সোহেল তানভীর ও ক্রিশমার সান্টোকি।

আকাশ চোপড়ার চোখে অলটাইম সিপিএল একাদশ-

ক্রিস গেইল, কলিন মুনরো, নিকোলাস পুরান (উইকেটরক্ষক), শোয়েব মালিক, কাইরন পোলার্ড (অধিনায়ক), আন্দ্রে রাসেল, ডোয়াইন ব্রাভো, সুনীল নারাইন, শেলডন কটরেল, সোহেল তানভীর ও ক্রিশমার সান্টোকি।

আকাশ চোপড়ার অল্টাইম আইপিএল একাদশ-

ডেভিড ওয়ার্নার, রোহিত শর্মা, ভিরাট কোহলি, সুরেশ রায়না, এবি ডি ভিলিয়ার্স, মাহেন্দ্র সিং ধোনি (অধিনায়ক ও উইকেটরক্ষক), সুনীল নারাইন, হরভজন সিং, ভুবনেশ্বর কুমার, লাসিথ মালিঙ্গা ও জাসপ্রীত বুমরাহ।

দ্বাদশ খেলোয়াড়- গৌতম গম্ভীর, ত্রয়োদশ খেলোয়াড়- আন্দ্রে রাসেল।

৯৭ ডেস্ক

Read Previous

ম্যাক্সওয়েলের মতে আইপিএল ছোট পরিসরের বিশ্বকাপ!

Read Next

প্রকাশিত ভুল খবরে বিরক্ত জফরা আর্চার

Total
1
Share