টাইগারদের অনুশীলনে যোগ দিচ্ছেন আরও দুই ক্রিকেটার

ভারত সফরের জন্য বাংলাদেশ দলের ক্যাম্প
Vinkmag ad

লম্বা বিরতির পর বিসিবির অনুমতি সাপেক্ষে মাঠে ফিরতে শুরু করেছেন ক্রিকেটাররা। প্রাথমিকভাবে অনুশীলন শুরু করা মুশফিকুর রহিম, ইমরুল কায়েসদের সাথে এবার যুক্ত হচ্ছে আরও দুই ক্রিকেটারের নাম। বিসিবির তৈরি করা নতুন অনুশীলন সূচিতে আছে তাসকিন আহমেদ ও মেহেদী হাসান রানার নাম।

আগামীকাল (২১ জুলাই ) থেকেই মিরপুরে ফিটনেস নিয়ে কাজ করবেন বাঁহাতি পেসার মেহেদী হাসান রানা। ২৩ জুলাই থেকে যোগ দিতে যাওয়া আরেক পেসার তাসকিন আহমেদ ঈদের আগের পর্বে পাচ্ছেন দুটি সেশন।

করোনা বাধা দূরে সরিয়ে বেশ কিছুদিন ধরেই নিজ উদ্যোগে মোহাম্মদপুরের বসিলায় খোলা জায়গায় রানিং করছিলেন তাসকিন। ধানমন্ডিতে একটি বানিজ্যিক জিমনেশিয়ামে নিয়ম করে ফিটনেসের কাজও করে আসছেন ডানহাতি এই পেসার। একই জিমনেশিয়ামে ঘাম ঝরাচ্ছিলেন মেহেদী হাসান রানাও।

এবার দুজনেই সুযোগ পাচ্ছেন মাঠে সবুজ ঘাসে দৌড়ানোর। যেটির জন্য অধীর অপেক্ষায় ছিলেন ক্রিকেটাররা। মেহেদী হাসান রানা ঈদের আগের পর্বে মিরপুরে রানিং করবেন তিনটি সেশন।

তাসকিন, রানা যোগ হওয়াতে মিরপুরে ব্যক্তিগত অনুশীলনের সুযোগ পাওয়া ক্রিকেটারের সংখ্যা দাঁড়ালো ৬ জন। গতকাল (১৯ জুলাই) প্রথম দিন মুশফিকুর রহিম, মোহাম্মদ মিঠুন ও শফিউল ইসলামের পর আজ অনুশীলন করেছেন ইমরুল কায়েসও।

অন্যদিকে সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে সৈয়দ খালেদ আহমেদ ও নাসুম আহমেদ, চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে নাইম হাসান পাচ্ছেন ব্যক্তিগত অনুশীলনের সুযোগ। খুলনা শেখ আবু নাসের স্টেডিয়ামে প্রথমে নুরুল হাসান সোহান ও শেখ মেহেদী হাসানের অনুশীলন করার কথা থাকলেও তাদের সাথে যোগ দেন মেহেদী হাসান মিরাজও।

৯৭ প্রতিবেদক

Read Previous

আইপিএলের সূচিতে খুশি নয় ব্রডকাস্টার, ব্যাখ্যা দিতে প্রস্তুত বিসিসিআই

Read Next

আনুষ্ঠানিকভাবে স্থগিত হল টি-টোয়েন্টি বিশ্বকাপ

Total
5
Share