শেষমেশ ইংল্যান্ড সফরে যাচ্ছেন মোহাম্মদ আমির!

পাকিস্তান
Vinkmag ad

সন্তান সম্ভবা স্ত্রীর পাশে থাকতে ইংল্যান্ড সফরের স্কোয়াড থেকে নিজের নাম সরিয়ে নেন মোহাম্মদ আমির। এদিকে দলের সাথে ইংল্যান্ড যাওয়া হারিস রউফ একের পর এক করোনা টেস্টে পজিটিভ হচ্ছেন। সবশেষ ৬ বারে ৫ বারই পজিটিভ প্রমাণিত হন। ফলে তার বদলি হিসেবে টি-টোয়েন্টি সিরিজের জন্য পাকিস্তান স্কোয়াডে যুক্ত হবেন আমির।

প্রধান কোচ মিসবাহ উল হক ইতোমধ্যে যোগাযোগ করেছেন মোহাম্মদ আমিরের সাথে। দুই একদিনের মধ্যে আমিরের করোনা টেস্ট করানো হবে। পিসিবির মেডিকেল টিম থেকে বার্তাও দেওয়া হয়েছে তাকে। দুইবার করোনা টেস্টে নেগেটিভ প্রমাণিত হয়েই দলের সাথে যোগ দেওয়ার ছাড়পত্র মিলবে বাঁহাতি এই পেসারের।

দলে যোগ দিতে আমিরকে পার করতে হবে কোভিড-১৯ পরীক্ষা ছাড়াও আরও কয়েকটি ধাপ। আগামী কয়েক দিনের মধ্যেই তার দলে অন্তর্ভূক্তির বিষয়টি ঘোষণা করবে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।

২৮ বছর বয়সী এই পেসার গত ১৬ জুলাই কন্যা সন্তানের বাবা হয়েছেন। ফলে ইংল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে দলের সাথে যোগ দেওয়াতে অসুবিধা নেই আমিরের। রোববার আরেক দফায় পেসার হারিস রউফের করোনা পজিটিভ হওয়াতেই বিকল্প হিসেবে যাচ্ছেন আমির।

উল্লেখ্য, ইংল্যান্ড সফরে সমান তিনটি করে টেস্ট ও টি-টোয়েন্টি সিরিজ খেলতে ২৯ জনের স্কোয়াড নিয়ে গত মাসে দেশ ছাড়ে পাকিস্তান। আইসোলেশন শেষে নিজেদের মধ্যে প্রস্তুতি ম্যাচও খেলছে তারা। আগামী ৫ আগস্ট ম্যানচেস্টারে শুরু হবে তিন ম্যাচ টেস্টের প্রথমটি। অন্যদিকে ২৮ আগস্ট থেকে শুরু হবে টি-টোয়েন্টি সিরিজটি।

৯৭ ডেস্ক

Read Previous

সুযোগ কাজে লাগাতে চান ইমরুল

Read Next

ওপেন করতে নেমে স্টোকসের রেকর্ড

Total
5
Share