লন্ডন যাবার পরিকল্পনা করছেন তামিম

তামিম ইকবাল
Vinkmag ad

করোনা বাধা দূরে সরিয়ে ক্রিকেটাররা যখন মাঠে ফিরতে মুখিয়ে তখন টাইগারদের ওয়ানডে অধিনায়ককে প্রস্তুতি নিতে হচ্ছে লন্ডন যাওয়ার। মূলত শারীরিক অসুস্থতার কারণেই করোনা ভাইরাস ঝুঁকির মধ্যেও দেশ ছাড়ার সিদ্ধান্ত নেওয়ার কথা ভাবছেন তামিম।

বেশ কিছুদিন ধরে অন্ত্রে ব্যথা অনুভব করায় চিকিৎসকের শরণাপন্ন হন টাইগার ওপেনার। তবে নানাবিধ পরীক্ষা নীরিক্ষা ও সিটি স্ক্যান করিয়েও সমস্যার পেছনের কারণ উদঘাটন করা যায়নি। আর এ কারণেই বিদেশে উন্নত চিকিৎসা নেওয়ার পরিকল্পনা।

জাতীয় দৈনিক ‘কালেরকণ্ঠ’ কে ওয়ানডে অধিনায়ক বলেন, ‘গত এক মাসে তিন বার এমন ব্যথা হয়েছে। এমন ব্যথা যে সোজা হয়ে দাঁড়াতে পারি না, বসলে কিংবা শুয়ে থাকলেও ব্যথা। ডাক্তার হাসপাতালে ভর্তি হতে বলেছিলেন। কিন্তু করোনার কারণে সেটি পারছি না, আরো কিছু পরীক্ষা করাতে চাই।’

‘এন্ডোসকপি, কোলনস্কোপি আবার হাসপাতালে গিয়ে করাতে হবে। লন্ডনের ডাক্তারের সঙ্গে কথাও হয়েছে। তবে ওখানে ১৪ দিনের কোয়ারেন্টিনের ঝামেলা আছে। এর পরও ভাবছি প্রথম সুযোগেই লন্ডন যাব।’

এর আগে প্রোস্টেটের সমস্যা ভোগা বিসবি সভাপতি নাজমুল হাসান পাপনও কিছুদিন আগে ইংল্যান্ডে যান। ১৪ দিনের কোয়ারেন্টাইন শেষে চিকিৎসকের পরামর্শে করানো হয় অস্ত্রোপচারও। সফল অস্ত্রোপচার শেষে বর্তমানে সুস্থ আছেন নাজমুল হাসান পাপন।

৯৭ ডেস্ক

Read Previous

মনোবিদের ক্লাসে তামিম-মুমিনুলরা যখন যুবাদের অনুপ্রেরণা

Read Next

বাবর-হায়দার-রিজওয়ানের ব্যাটে রান, সোহেলের ‘৫’

Total
38
Share