ফেসবুকে লাইভে আসছেন সাকিব আল হাসান

সাকিব আল হাসান ইমরুল কায়েস
Vinkmag ad

মাঠের দুই সতীর্থ সাকিব আল হাসান ও ইমরুল কায়েস মাঠের বাইরেও নিজেদের জুটিকে টেনে নিয়েছেন। সাকিবের রেস্টুরেন্ট ব্যবসায় অংশীদার হিসেবে আছেন ইমরুল। এবার মাঠের সতীর্থ নয় ব্যবসায়িক অংশীদার পরিচয়েই লাইভে আসছেন দুজন।

‘সাকিব’স ডাইন’ নামে বনানীতে বেশ কয়েক বছর আগে রেস্টুরেন্ট চালু করেন বিশ্বসেরা অলরাউন্ডার খেতাব অর্জন করা সাকিব। যা পরবর্তীতে নাম বদলে সাকিব’স৭৫ করা হয়। আর এটি মিরপুর শাখার অংশীদার হিসেবে যুক্ত হন ইমরুল কায়েস।

২০১৭ সালে মিরপুর ১ নম্বরে সাকিব৭৫ এর দ্বিতীয় শাখাটির কার্যক্রম শুরু হয়। মাঠের সাকিব ব্যবসায়েও সাফল্য পান শুরু থেকে। মাসকয়েক আগে ধানমন্ডিতেও চালু হয়েছে কার্যক্রম।

সাকিব’স৭৫ এবার এক সাথে লাইভে আনতে যাচ্ছে দুই অংশীদার ও মাঠের সতীর্থ ইমরুল কায়েস ও সাকিব আল হাসানকে। রেস্টুরেন্টের অফিসিয়াল ফেসবুক পেইজে দেওয়া এক পোস্টে বিষয়টি জানানো হয়।

তবে কবে কখন এই লাইভ আড্ডায় দেখা যাবে দুজনকে তা এখনই নিশ্চিত করেনি তারা। খুব শীঘ্রয়ই পেইজে পোস্ট দিয়ে সেটি জানানো হবে বলে উল্লেখ করা হয়েছে।

সাকিব’স৭৫ রেস্টুরেন্টের দেওয়া পোস্টে লেখা হয়, ‘ডাবলা ধামাকা সারপ্রাইজ আপনাদের জন্য। প্রথমবারের মত সাকিব আল হাসান ও ইমরুল কায়েসকে একসাথে লাইভে দেখা যাবে। সুতরাং দারুণ মজা করার জন্য প্রস্তুত হন। বিস্তারিত জানতে পেইজের সাথে থাকুন। আমরা শীঘ্রয়ই জানিয়ে দিব তারিখ এবং সময়।’

৯৭ ডেস্ক

Read Previous

করোনা টেস্টে পজিটিভ সাকিবের বাবা

Read Next

সিপিএলে খেলার জন্য ‘এনওসি’ পাননি লঙ্কান ক্রিকেটাররা

Total
48
Share