আয়ারল্যান্ডের ওয়ানডে স্কোয়াডে ঢুকলেন থম্পসন

স্টুয়ার্ট থম্পসন
Vinkmag ad

ইংল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের জন্য আগেই লম্বা স্কোয়াড ঘোষণা করেছে আয়ারল্যান্ড। এবার ইংল্যান্ড সফরের জন্য ঘোষিত স্কোয়াডে সিমার স্টুয়ার্ট থম্পসনকে যুক্ত করল তারা।

স্টুয়ার্ট থম্পসনকে দিয়ে আইরিশদের স্কোয়াড হল ২২ জনের। ২৮ বছর বয়সী থম্পসন আয়ারল্যান্ডের পক্ষে ৩ টেস্ট, ২০ ওয়ানডে ও ৪১ টি-টোয়েন্টি খেলেছেন। উইকেট পেয়েছেন যথাক্রমে ১০, ১২ ও ১৮ টি। কোভিড টেস্টে নেগেটিভ প্রমাণিত হয়ে ইতোমধ্যে আইরিশ শিবিরে যুক্ত হয়েছেন থম্পসন।

২২ জুলাই থেকে নিজেদের মধ্যে ভাগ হয়ে প্রস্তুতি ম্যাচ খেলবে আইরিশরা। ২৬ জুলাই ইংল্যান্ড লায়ন্সের বিপক্ষে ম্যাচ দিয়ে চূড়ান্ত প্রস্তুতি সারবে আইরিশরা। এরপর ১৪ সদস্যের চূড়ান্ত স্কোয়াড ঘোষণা করা হবে।

ইংল্যান্ড সফরের জন্য আয়ারল্যান্ড স্কোয়াড-

অ্যান্ডি বালবার্নি (অধিনায়ক), পল স্টারলিং, মার্ক অ্যাডায়ার, কুর্তিস ক্যাম্ফার, পিটার চেজ, গ্যারেথ ডেলানি, জর্জ ডকরেল, জোনাথন গার্থ, টাইরোন কেন, জশ লিটল, অ্যান্ড্রু ম্যাকব্রাইন, ব্যারি ম্যাককার্থি, জেমস ম্যাককুলাম, কেভিন ও’ব্রায়েন, উইলিয়াম পোর্টারফিল্ড, বয়েড র‍্যানকিং, সিমি সিং, হ্যারি টেক্টর, স্টুয়ার্ট থম্পসন, লোরকান টাকার, গ্যারি উইলসন ও ক্রেইগ ইয়াং।

ইংল্যান্ডের ২৪ সদস্যের ওয়ানডে স্কোয়াড-

এউইন মরগান (অধিনায়ক), মইন আলি, জনি বেয়ারস্টো, টম ব্যান্টন, স্যাম বিলিংস, হেনরি ব্রুকস, ব্রাইডন কার্সে, টম কারেন, লিয়াম ডসন, বেন ডাকেট, লরি ইভান্স, রিচার্ড গ্লেসন, লুইস গ্রেগরি, স্যাম হেইন, টম হেল্ম, লিয়াম লিভিংস্টোন, সাকিব মাহমুদ, ম্যাথু পার্কিনসন, আদিল রশিদ, জেসন রয়, ফিল সল্ট, রিস টপলে, জেমস ভিন্স ও ডেভিড উইলি।

ইংল্যান্ড আয়ারল্যান্ড ওয়ানডে সিরিজের সূচি-

১ম ওয়ানডে- ৩০ জুলাই, এজেস বোল
২য় ওয়ানডে- ১ আগস্ট, এজেস বোল
৩য় ওয়ানডে- ৪ আগস্ট, এজেস বোল।

৯৭ ডেস্ক

Read Previous

কড়া নির্দেশনা মেনেই অনুশীলন করতে হবে মুশফিকদের

Read Next

চেনা আঙিনাও অচেনা লাগছে মিঠুনের কাছে

Total
8
Share