প্রধান স্পন্সরের নাম ঘোষণা করল পিসিবি

পাকিস্তান পেপসি
Vinkmag ad

অবশেষে চূড়ান্ত হল পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) প্রধান স্পন্সর পার্টনার। বেভারেজ প্রতিষ্ঠান পেপসির সাথে চুক্তির মেয়াদ বাড়ছে আরও এক বছর। দুই দশকের বেশি সময় ধরে পাকিস্তান ক্রিকেট দলের সাথে আছে পেপসি। ইংল্যান্ড সফরে সহ স্পন্সর হিসেবে থাকছে মোবাইল ব্যাংকিং সেবা প্রদানকারী প্রতিষ্ঠান ইজি পয়সা।

নতুন চুক্তি অনুসারে ২০২১ সালের ৩০ জুন পর্যন্ত তিন ফরম্যাটেই পাকিস্তানের স্পন্সর হিসেবে থাকছে পেপসি। এই সময়কালে আসন্ন ইংল্যান্ড সফর ছাড়াও আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপ (যদি স্থগিত না হয়), জিম্বাবুয়ে ও দক্ষিণ আফ্রিকার বিপক্ষে হোম সিরিজ, দক্ষিণ আফ্রিকা, জিম্বাবুয়ে ও নিউজিল্যান্ড সফর করার কথা দলটির।

আসন্ন ইংল্যান্ড সফরে পেপসি ছাড়াও সহ স্পন্সর হিসেবে পাকিস্তানের সাথে চুক্তিবদ্ধ হয়েছে ইজি পয়সা। তারাই পাকিস্তানের প্রথম মোবাইল ব্যাংকিং সেবা প্রদানকারী প্রতিষ্ঠান।

পেপসিকোর পাকিস্তানের বিপণন ও ফ্র্যাঞ্চাইজি পরিচালক সাদ মুনাওয়ার বলেন, ‘পুনরায় পাকিস্তান জাতীয় দলের প্রধান স্পন্সর হতে পেরে আমরা গর্বিত। পেপসি, পাকিস্তান ক্রিকেট ও আমাদের সমর্থকরা সকলেই একটি পরিবারের অংশ। আমাদের চ্যাম্পিয়ন ক্রিকেটাররা মাঠে নামবে ও দুর্দান্ত পারফরম্যান্সে আমাদের গর্বিত করবে।’

পিসিবির বানিজ্যিক পরিচালক বাবর হামিদ বলেন, ‘একটি চ্যালেঞ্জিং অর্থনৈতিক পটভূমিতে কাজ করেও আমি আনন্দিত যে আমরা ১২ মাসের জন্য প্রধান অংশীদার হিসেবে পেপসির সাথে চুক্তিবদ্ধ হয়েছি। ১৯৯০ এর দশক থেকে পেপসি আমাদের সাথে আছে, এ সময়কালে আমরা অনেক স্মৃতি একসাথে ভাগ করেছি। আগামী ১২ মাসও সেটি অব্যাহত থাকবে।’

৯৭ ডেস্ক

Read Previous

প্রটোকল ভেঙে বাদ পড়লেন জফরা আর্চার

Read Next

ম্যানচেস্টারে টস জিতলেন জেসন হোল্ডার

Total
5
Share