প্রটোকল ভেঙে বাদ পড়লেন জফরা আর্চার

জফরা আর্চার
Vinkmag ad

বায়ো সিকিউর পরিবেশে হচ্ছে ইংল্যান্ড ও ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার টেস্ট সিরিজ। ক্রিকেটার সহ সকলের মেনে চলতে হচ্ছে বেশ কিছু প্রটোকল। এই প্রটোকল ভেঙেছেন গতি তারকা জফরা আর্চার, পেয়েছেন শাস্তিও। বাদ পড়েছেন আজ থেকে শুরু হতে যাওয়া টেস্টের ইংলিশ স্কোয়াড থেকে।

দ্য ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি) আনুষ্ঠানিক সংবাদ বিজ্ঞপ্তি দিয়ে এই তথ্য নিশ্চিত করেছে। এমিরেটস ওল্ড ট্র্যাফোর্ডে আজ থেকে শুরু হতে যাওয়া দ্বিতীয় টেস্টের একাদশে থাকছেন না আর্চার। বায়ো সিকিউর প্রোটোকল ভেঙে অনুতপ্ত তিনি।

এখন ৫ দিনের জন্য আইসোলেশনে থাকতে হবে বার্বাডোসে জন্ম নেওয়া এই পেসারকে। এরপর করোনা টেস্ট করানো হবে তাকে, যেখানে সেলফ আইসোলেশন শেষ করতে অবশ্যই নেগেটিভ প্রমাণিত হতে হবে তাকে।

শাস্তি পেয়ে অনুতপ্ত আর্চার বলেন, ‘আমি যা করেছি তার জন্য আন্তরিকভাবে দুঃখিত।’

‘আমি শুধু আমাকেই নয়, গোটা দল ও টিম ম্যানেজমেন্টকে বিপদের মুখে ফেলেছি। আমি আমার কৃতকর্মের দায় নিচ্ছি। এবং আমি বায়ো সিকিউর বাবলে থাকা সবার কাছ থেকে ক্ষমা প্রার্থনা করছি।’

সাউদাম্পটন টেস্টের দ্বিতীয় ইনিংসে ৩ উইকেট নিয়ে ম্যাচ জমিয়ে দেওয়া আর্চার ওল্ড ট্র্যাফোর্ডে খেলতে পারবেন না জেনে হতাশা প্রকাশ করেছেন। নিজে দোষ করেছেন জেনে সবার কাছে বারবার ক্ষমা চেয়েছেন তিনি।

আর্চার বলেন, ‘টেস্ট ম্যাচ থেকে বাদ পড়া আমাকে কষ্ট দিচ্ছে, যখন সিরিজটা জমে উঠেছে। আমার মনে হচ্ছে আমি দুই দলকেই হতাশ করেছি। আবারো বলছি, আমি দুঃখিত।’

৯৭ প্রতিবেদক

Read Previous

সৌরভ গাঙ্গুলির পরিবারে করোনার হানা

Read Next

প্রধান স্পন্সরের নাম ঘোষণা করল পিসিবি

Total
26
Share