সৌরভ গাঙ্গুলির পরিবারে করোনার হানা

সৌরভ গাঙ্গুলি ডোনা গাঙ্গুলি স্নেহাশিস গাঙ্গুলি
Vinkmag ad

ক্রিকেট অ্যাসোসিয়েশন অফ বেঙ্গল (সিএবি) সেক্রেটারি ও বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলির বড় ভাই স্নেহাশিস গাঙ্গুলি করোনা পজিটিভ প্রমাণিত হয়েছেন। বুধবার (১৫ জুলাই) কোলকাতার একটি বেসরকারি ল্যাবরেটরিতে পরীক্ষা করানোর পরই করোনা শনাক্ত হয় স্নেহাশিসের।

ল্যাবরেটরিটি নিশ্চিত হওয়ার লক্ষ্যে পুনরায় নমুনা প্রদানের পরামর্শ দিয়েছে। স্নেহাশিসের করোনা পজিটিভ হওয়া সৌরভ গাঙ্গুলি সহ পুরো পরিবারকেই ঝুঁকিতে রাখছে। ফলে পরিবারের বাকি সদস্যদেরও নিজস্ব আইসোলেশনে থাকতে হবে।

গত ৮ জুলাই পরিবারের সব সদস্য মিলে সৌরভের জন্মদিন পালন করে বলে জানা যায়। সর্বশেষ জারিকৃত স্বাস্থ্যবিধি মোতাবেক ১০ দিনের আইসোলেশন প্রয়োজন। এদিকে শুক্রবার (১৭ জুলাই) বিসিসিআইয়ের অ্যাপেক্স কাউন্সিলের একটি সভাও রয়েছে।

প্রটোকল অনুযায়ী করোনা টেস্টের জন্য উপসর্গ দৃশ্যমান হওয়া আবশ্যক বলে এখনই করোনা টেস্ট করানো হচ্ছে না অভিষেক ডালমিয়া ও সৌরভ গাঙ্গুলির।

ভারত জাতীয় দলে খেলার সুযোগ না পেলেও ৫২ বছর বয়সী স্নেহাশিস খেলেছেন প্রথম শ্রেণির ক্রিকেট। ৫৯ প্রথম শ্রেণির ম্যাচে রান করেছেন ২৫৩৪, অন্যদিকে ১৮ লিস্ট ‘এ’ ম্যাচে তার ব্যাট থেকে আসে ২৭৫ রান।

করোনা পজিটিভ প্রমাণিত হলেও সিএবি সেক্রেটারির শারীরিক অবস্থা ভালো আছে। বর্তমানে সিটি হাসপাতালে ভর্তি আছেন তিনি। গত মাসেও তার করোনা পজিটিভ হওয়ার গুঞ্জন উঠেছিল। মূলত তার সম্পর্কছিন্না স্ত্রী ও তার মা করোনা পজিটিভ হবার খবর প্রকাশ পেলে এই গুঞ্জন শুরু হয়েছিল। তবে ২০ জুন নিজেই বিবৃতি দিয়ে জানিয়েছেন ভালো আছেন এবং তাকে নিয়ে প্রকাশিত খবর মিথ্যা।

৯৭ ডেস্ক

Read Previous

ইংল্যান্ড সফরের জন্য অস্ট্রেলিয়ার প্রাথমিক স্কোয়াড ঘোষণা

Read Next

প্রটোকল ভেঙে বাদ পড়লেন জফরা আর্চার

Total
3
Share