ইংল্যান্ড সফরের জন্য অস্ট্রেলিয়ার প্রাথমিক স্কোয়াড ঘোষণা

অস্ট্রেলিয়া
Vinkmag ad

করোনা পরবর্তী সময়ে এখনো মাঠের ক্রিকেটে ফেরেনি অস্ট্রেলিয়া। অস্ট্রেলিয়ার পরবর্তী অ্যাসাইনমেন্টও এখন অব্দি নিশ্চিত নয়। তবে ক্রিকেট অস্ট্রেলিয়া (সিএ) ও দ্য ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি) আলোচনা চালিয়ে যাচ্ছে সেপ্টেম্বরে সীমিত ওভারের এক সিরিজ আয়োজনের জন্য।

অজিদের সম্ভাব্য ইংল্যান্ড সফরকে মাথায় রেখে ২৬ সদস্যের প্রাথমিক স্কোয়াড ঘোষণা করেছে সিএ। বায়ো সিকিউর পরিবেশে ঐ সিরিজ মাঠে গড়াবে বলে লম্বা স্কোয়াডই ঘোষণা করতে হয়েছে।

আনক্যাপড ড্যানিয়েল স্যামস, রাইলি মেরেডিথ ও জশ ফিলিপ জায়গা করে নিয়েছেন স্কোয়াডে। যদিও এই স্কোয়াড প্রাথমিক, সফর চূড়ান্ত হলে মূল স্কোয়াড ঘোষণা করা হবে।

গেলবছর অক্টোবরের পর থেকে অস্ট্রেলিয়ার হয়ে খেলেননি গ্লেন ম্যাক্সওয়েল, স্কোয়াডে আছে তার নাম। সাদা বলের ক্রিকেটে কিছুদিন ধরে আলোচনার বাইরে থাকা ট্রাভিস হেড, উসমান খাজারাও আছেন স্কোয়াডে।

রাজ্য দল ওয়েস্টার্ন অস্ট্রেলিয়ার কেন্দ্রীয় চুক্তিতে না থাকলেও স্কোয়াডে জায়গা পেয়েছেন অ্যান্ড্রু টাই।

পিটার হ্যান্ডসকম্ব, শন মার্শ, নাথান কোল্টার-নিল অস্ট্রেলিয়ার বিশ্বকাপ দলের অংশ হলেও জায়গা পাননি স্কোয়াডে। জাই রিচার্ডসন ও জেসন বেহেনড্রফকে বিবেচনা করা হয়নি ইনজুরির কারণে।

অস্ট্রেলিয়ার ২৬ সদস্যের প্রাথমিক স্কোয়াড-

শন অ্যাবট, অ্যাশটন অ্যাগার, অ্যালেক্স ক্যারি, প্যাট কামিন্স, অ্যারন ফিঞ্চ, জশ হ্যাজেলউড, ট্রাভিস হেড, উসমান খাজা, মারনাস লাবুশেইন, নাথান লায়ন, মিচেল মার্শ, গ্লেন ম্যাক্সওয়েল, বেন ম্যাকডারমট, রাইলি মেরেডিথ, মাইকেল নেসের, জশ ফিলিপ, ড্যানিয়েল স্যামস, ডি’অর্চি শর্ট, কেন রিচার্ডসন, স্টিভ স্মিথ, মিচেল স্টার্ক, মার্কাস স্টয়নিস, অ্যান্ড্রু টাই, ম্যাথু ওয়েড, ডেভিড ওয়ার্নার ও অ্যাডাম জাম্পা।

৯৭ ডেস্ক

Read Previous

ম্যানচেস্টারে জিমি ও উডকে বিশ্রাম দিল ইংল্যান্ড

Read Next

সৌরভ গাঙ্গুলির পরিবারে করোনার হানা

Total
42
Share