ডার্বিতে তিন তারকা হোটেলেও উপভোগ করছেন বাবর আজমরা

বাবর আজম শান মাসুদ আজহার আলি আবিদ আলি পাকিস্তান আইসিসি র‍্যাংকিং
Vinkmag ad

আইসিসির নিয়মানুসারে সফরকারী দলকে ফাইভ স্টার হোটেলে আতিথেয়তা দেওয়ার কথা স্বাগতিক দলের। কিন্তু ইংল্যান্ডের বিপক্ষে সিরিজ শুরুর আগে পাকিস্তানকে দ্বিতীয় পর্বের অনুশীলন ক্যাম্প করতে ডার্বিতে থাকতে হচ্ছে তিন তারকা হোটেলে। যদিও সেটা ইংল্যান্ড ও ওয়েলস ক্রিকেট বোর্ডের (ইসিবি) আতিথেয়তা দিতে কার্পণ্যের জায়গা থেকে নয়।

সমান তিনটি করে টেস্ট ও টি-টোয়েন্টি খেলতে বর্তমানে ইংল্যান্ডে অবস্থান করছে পাকিস্তান দল। ওর্চেস্টারশায়ারে প্রথম ধাপের প্রস্তুতি ক্যাম্প শেষে গত ১৩ জুলাই ডার্বিতে পৌঁছেছেন বাবর আজম, আজহার আলিরা। আগামী ৫ আগস্ট ম্যানচেস্টারে শুরু হতে যাওয়া প্রথম টেস্টের আগে এখানে অনুশীলন করবেন তারা।

করোনা ভাইরাসের প্রভাবে সফরকারী দলকে ‘বায়ো-সিকিউর’ পরিবেশে রাখছে ইসিবি। যার অংশ হিসেবে মাঠের সবচেয়ে নিকটতম হোটেলেই থাকার ব্যবস্থা করা হয়েছে পাকিস্তানি ক্রিকেটারদের। সহজে মাঠে যাওয়া এবং নিরাপদ রাখার লক্ষ্যেই এমন আয়োজন। তবে পাকিস্তানি ক্রিকেটরা ওর্চেস্টারশায়ারের চেয়ে ডার্বির তিন তারকা হোটেলেই বেশি উপভোগ করছে।

মূলত অনুশীলন ক্যাম্পের প্রথম পর্বে ওর্চেস্টারশায়ারে ক্রিকেটাররা ১৪ দিনের আইসোলেশন মেনে চলেছেন। যেখানে আলাদা কক্ষে দেওয়া হত খাবার, সবাইকে থাকতে হয়েছে কড়া দূরত্ব বজায় রেখে। ডার্বিতে এসে তিন তারকা হোটেলে থাকলেও একসাথে লাঞ্চ, ডিনার ছাড়াও বিভিন্ন ইনডোর গেমে অংশ নিতে পারছেন বাবর আজম, নাসিম শাহ, শাহীন শাহ আফ্রিদিরা। যা ক্রিকেটারদের দিচ্ছে বাড়তি স্বস্তি।

পাকিস্তানি গণমাধ্যমের সূত্র মোতাবেক বর্তমানে বেশ উপভোগ করছেন ক্রিকেটাররা। পুরো হোটেলে থাকছেনা বহিরাগত কোন অতিথি। ডায়েটিশিয়ানদের নির্দেশনা মেনে বাবর আজমরা খেতে পারছেন পাকিস্তানি খাবারও। ফিফা গেম খেলে হোটেল রুমে সময় কাটাচ্ছে তারা। টেবিল টেনিস, ক্যারম, স্নুকার নিয়েও ব্যস্ত অনেকে। জিমনেশিয়াম আর সুইমিং তো থাকছেই।

৯৭ ডেস্ক

Read Previous

আগেভাগেই শুরু হচ্ছে বিগ ব্যাশ লিগ, দিনক্ষণ চূড়ান্ত

Read Next

আইসিসির চোখে ২০১৯ বিশ্বকাপের ‘টিম অব দ্য টুর্নামেন্ট’

Total
17
Share