ওর্চেস্টারশায়ারে ১ম দিনে আলো ছড়ালেন বাবর, আফ্রিদিরা

বাবর আজম ইমাম উল হক সরফরাজ আহমেদ
Vinkmag ad

স্বাগতিক ইংল্যান্ডের বিপক্ষে মূল লড়াইয়ে মাঠে নামার আগে নিজেদের ঝালিয়ে নিচ্ছে পাকিস্তান দল। ওর্চেস্টারশায়ারে নিজেদের মধ্যে ভাগ হয়ে প্রস্তুতি ম্যাচ খেলছে আজহার আলি, বাবর আজমরা।

সবুজ ও সাদা দলে ভাগ হয়ে দুই দিনের ম্যাচ খেলছে পাকিস্তানি ক্রিকেটাররা। সবুজ দলের অধিনায়ক আজহার আলি, সাদা দলের নেতৃত্বে সরফরাজ আহমেদ।

১ম দিনে ব্যাট করেছে সবুজ দল। ৯০ ওভারে ৮ উইকেট হারিয়ে স্কোরবোর্ডে জমা করেছে ৩১৮ রান। রানের দেখা পেয়েছেন আবিদ আলি, আজহার আলি, বাবর আজম, মোহাম্মদ রিজওয়ানরা।

সাদা দলের হয়ে বল হাতে উইকেট নিয়েছেন শাহীন শাহ আফ্রিদি, মোহাম্মদ আব্বাসরা।

ওপেনার শান মাসুদ ১২ রান করে আউট হন নাসিম শাহর বলে। অপর ওপেনার আবিদ আলি অধিনায়ক আজহার আলির সঙ্গে যোগ করেন ১১০ রান। ১২৬ বলে ১০ চার ও ১ ছক্কায় ৭১ রান করেন আবিদ, শাহীন শাহ আফ্রিদির বলে ক্যাচ দেন সরফরাজ আহমেদকে।

শাহীন শাহ আফ্রিদির দ্বিতীয় শিকার হন আজহার আলি, ফেরেন ব্যক্তিগত ৪৭ রানের মাথায়। ১২২ বলে ১৩ চারে ৮২ রান করে স্বেচ্ছা অবসরে যান বাবর আজম। ৪৭ রান করে অপরাজিত থাকেন মোহাম্মদ রিজওয়ান।

শাহীন শাহ আফ্রিদি পরে ফেরান আসাদ শফিক (১৮) ও সোহেল খানকে (৯)। ৪ উইকেট নিয়ে সাদা দলের সফলতম বোলার তিনিই। ২ উইকেট নেন মোহাম্মদ আব্বাস। ১ টি করে উইকেট নিয়েছেন নাসিম শাহ ও ফখর জামান।

সবুজ দল-

আজহার আলি (অধিনায়ক), বাবর আজম, শান মাসুদ, আবিদ আলি, আসাদ শফিক, মোহাম্মদ রিজওয়ান (উইকেটরক্ষক), ইয়াসির শাহ, ওয়াহাব রিয়াজ, সোহেল খান, মুসা খান ও উসমান খান শিনওয়ারি।

সাদা দল-

সরফরাজ আহমেদ (অধিনায়ক ও উইকেটরক্ষক), ফখর জামান, ইমাম উল হক, ফাওয়াদ আলম, ইফতিখার আহমেদ, ফাহিম আশরাফ, শাদাব খান, মোহাম্মদ আব্বাস, শাহীন শাহ আফ্রিদি, নাসিম শাহ ও রোহেল নাজির।

৯৭ ডেস্ক

Read Previous

করোনা টেস্টে পজিটিভ অমিতাভ বচ্চন, আরোগ্য কামনায় ক্রিকেট সংশ্লিষ্টরা

Read Next

সাউদাম্পটনে শেষ দিনে রোমাঞ্চের হাতছানি

Total
40
Share