দর্শকদের টিকিটের মূল্য ফেরত দিচ্ছে পিসিবি

পিএসএল পাকিস্তান সুপার লিগ
Vinkmag ad

করোনা থাবায় কপাল পুড়েছিল পাকিস্তানের ক্রিকেট প্রেমীদের। পাকিস্তান সুপার লিগ (পিএসএল) এর পুরো আসর এবারই প্রথমবারের মত পাকিস্তানে অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। বেশ কিছু ম্যাচ মাঠেও গড়িয়েছে কিন্তু শেষ পর্যন্ত করোনা প্রভাবে থামতে হয় আয়োজকদের। তবে অগ্রিম টিকিট কাটা দর্শকরা ফিরে পাচ্ছেন অর্থ।

এমনিতে লম্বা সময় ঘরের মাঠে আন্তর্জাতিক ম্যাচ দেখা থেকে বঞ্চিত হয়েছিল পাকিস্তানের দর্শকরা। ধীরে ধীরে দেশটিতে সফর করছে টেস্ট খেলুড়ে দেশগুলো। তিন দফায় পাকিস্তান সফর চূড়ান্ত হয় বাংলাদেশেরও। যার দুই দফা শেষ হওয়ার পরই হানা দেয় করোনা।

আন্তর্জাতিক ক্রিকেটের সাথে ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটের পুরো আসরই যখন ঘরের মাঠে ফিরে তখন উন্মাদনাটা বাড়তিই থাকে দর্শকদের কাছে। তবে করোনার কাছে ম্লান হয়ে যায় পাকিস্তানি ক্রিকেট সমর্থকদের উচ্ছ্বাস। টিকিট কেটেও কিছু ম্যাচে থাকতে হয়েছে বাসায় বসে, কারণ শেষ দিকে যে কটি ম্যাচ আয়োজন হয়েছে তার বেশিরভাগই ‘ক্লোজ ডোর’। প্লে-অফের ম্যাচগুলো তো মাঠেই গড়ায়নি।

স্থগিত হওয়া পিএসএলের ভাগ্য ঝুলে থাকলেও অগ্রিম টিকিট কাটা দর্শকরা বুঝে পাচ্ছেন পাওনা অর্থ। আগেই ঘোষণা দেওয়া পিসিবি এবার করতে যাচ্ছে তার বাস্তবায়নও। দুই ধাপে দর্শকরা বুঝে পাবেন তাদের টিকিটের মূল্য।

প্রথম ধাপে যে সব ম্যাচ ‘ক্লোজ ডোর’ এ আয়োজন হয়েছে সেসব ম্যাচের টিকিট মূল্য ফেরত দেওয়া হবে। দ্বিতীয় ধাপে একটি ম্যাচও মাঠে না গড়ানো প্লে-অফ পর্বের টিকিটের মূল্য পরিশোধ করা হবে।

পিসিবি সূত্র বরাত দিয়ে পাকিস্তানি গণমাধ্যমে প্রকাশিত খবর অনুসারে প্রতিটি ধাপে প্রক্রিয়া সম্পন্নে সময় লাগবে অন্তত ১০ দিন। টিকিট কেনা দর্শকদের স্থানীয় কুরিয়ারে সার্ভিসের মাধ্যমে অর্থ ফেরত দেওয়া হবে বলেও উল্লেখ করা হয়।

৯৭ ডেস্ক

Read Previous

সাউদাম্পটনে হোল্ডারময় দিনে এগিয়ে সফরকারীরা

Read Next

বিসিসিআইয়ের প্রধান নির্বাহীর পদত্যাগ

Total
6
Share